জন্মদিনে অস্ত্রোপচারের কথা জানালেন সুস্মিতা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 15:13:18

সুস্মিতা সেনের বলিউড ক্যারিয়ার হয়তো ততোটা সফল ছিলো না, কিন্তু তবুও তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা অন্যান্য জনপ্রিয় তারকাদের থেকে কোন অংশে কম না। কেননা সাবেক এই বিশ্বসুন্দরী তার ভক্তদের হৃদয় দিয়ে ভালোবাসেন।

বলিউড ইন্ডাস্ট্রির কিছু সংখ্যক তারকাদের মধ্যে সুস্মিতা সেন এমন একজন যার মধ্যে সৌন্দর্য এবং বুদ্ধি দুটিই রয়েছে।

১৯৭৫ সালের ১৯ নভেম্বর জন্মগ্রহণ করেছেন সুস্মিতা সেন। শুক্রবার ছিলো এই সুন্দরীর ৪৬তম জন্মদিন। আর সেদিনই ভক্তদের সঙ্গে এক অজানা তথ্য শেয়ার করে তিনি জানান, জন্মদিনের মাত্র তিন দিন আগে অস্ত্রোপচার হয়েছে তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সুস্মিতা সেন লিখেছেন, ‘তোমাদের সবার সঙ্গে একটা সিক্রেট ভাগ করে নিচ্ছি। আমি ‘আরিয়া টু’র শুটিং শেষ করে আমার শরীরের দেখভাল করলাম। গত ১৬ নভেম্বর একটা সফল অস্ত্রোপাচার হল, এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। এটা খুব সুন্দর জায়গা! তোমাদের সবার শুভ এনার্জি, শক্তি আর ভালোবাসা আমার সঙ্গে রয়েছে! এই ভাবেই পাশে থেকো!’

এরপর ভক্তদের ধন্যবাদ জানিয়ে ৪৬ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘সকলকে বড় একটা ধন্যবাদ। সব ভালোবাসার মানুষগুলোকে আমাকে এতো ভালোবাসা আর শুভকামনায় ভরিয়ে দেওয়ার জন্য, আমার জন্মদিনটা এতোটা বিশেষ বানিয়ে তোলার জন্য! মনে হচ্ছে এই জন্মদিনে আমার পুর্নজন্ম হল। ভাষায় প্রকাশ করতে পারছি না।’

দীর্ঘদিন রূপালি পর্দার আড়ালে থাকার পর গত বছর ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘আরিয়া’র মধ্য দিয়ে কামব্যাক করেছিলেন সুস্মিতা। শিগগিরিই এই সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে ফিরছেন অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর