কে এই শর্বরী?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:44:11

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আদিত্য চোপড়া প্রযোজিত ‘বান্টি অউর বাবলি টু’। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বান্টি অউর বাবলি’র দ্বিতীয় কিস্তি এটি। আগের কিস্তির মতো এবারও পাওয়া গেছে সাইফ আলি খান (বান্টি) ও রানি মুখার্জিকে (বাবলি)। তবে নতুন ছবিটিতে পুরাতন বান্টি ও বাবলির পাশাপাশি যুক্ত হয়েছে বান্টি-বাবলি জুটি।


‘বান্টি অউর বাবলি টু’তে নতুন বান্টি চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং বাবলি চরিত্রে পাওয়া গেছে শর্বরী ওয়াঘকে। পুরাতন বান্টি-বাবলি জুটির মতো এই নতুন বান্টি-বাবলি জুটিও এরইমধ্যে দর্শকদের নজর কেড়ে নিয়েছে।

সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘ

‘গালি বয়’ ছবিতে অভিনয়ের সুবাদে সিদ্ধান্ত চতুর্বেদীকে কম বেশি সকলেই চেনেন। কিন্তু শর্বরী ওয়াঘ বলিউড ইন্ডাস্ট্রিতে একদম নতুন একটি মুখ। তাই শর্বরী কে এখন সেটিই প্রশ্ন সকলের মুখে মুখে।

শর্বরীর জন্ম ভারতের মুম্বাইয়ে এক মহারাষ্ট্রিয়ান পরিবারে। নবাগত এই অভিনেত্রী মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর জোশীর নাতনি।


মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করে শর্বরী। পরবর্তীতে কলেজে থাকাকালীন ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’ প্রতিযোগীতায় সেরার মুকুট জয় করেন তিনি। প্রতিযোগীতায় বিজয়ী হওয়ার পর অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

শর্বরী ওয়াঘ

বিজ্ঞাপনে কাজ করার পাশাপাশি জেফ গোল্ডবার্গ স্টুডিও থেকে নয় মাস অ্যাক্টিং কোর্স করেছেন তিনি। কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। নিজের অভিনয় দক্ষতা বাড়াতে সাপ্তাহিক ছুটির দিন থিয়েটারের বিভিন্ন কর্মশালায় যোগ দিতেন।

‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘বাজিরাও মাস্তা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিগুলোতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন শর্বরী। যার সুবাদে রণবীর সিংয়ের দারুণ অভিনয় কাছ খেকে দেখার সুযোগ পেয়েছিলেন তিনি।

সম্প্রতি রণবীর সিংয়ের সঞ্চালিত অনুষ্ঠান ‘দ্য বিগ শো’তে ‘বান্টি অউর বাবলি’ ছবির প্রচারণা করতে এসে এমনটা নিজেই জানিয়েছিলেন নবাগত এই অভিনেত্রী।

শর্বরী ওয়াঘ

শর্বরী বলেন, “রণবীর সিং তার অনুপ্রেরণা। তাকে দেখে প্রতিদিনই কিছু না কিছু শিখেছি। আমরা সবসময়ের ইচ্ছে তার সঙ্গে একটি ছবিতে অভিনয় করার। আশা করছি কোন একদিন আমার সেই ইচ্ছে পূরণ হবে। কিন্তু এখন আপাতত খুশি তার এই শোয়ের অংশ হতে পেরে।”

এ সম্পর্কিত আরও খবর