ফের বাজতে যাচ্ছে আমিরের বিয়ের সানাই!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 16:08:34

আমির খান এখন ব্যস্ত আছেন তার আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র শুটিং নিয়ে। আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। শনিবার (২০ নভেম্বর) ছবিটির নতুন একটি পোস্টার শেয়ার করে মুক্তির তারিখটি ঘোষণা করা হয়েছে।

এদিকে, শনিবার ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ ঘোষণার পর থেকেই টুইটারে ট্রেন্ডিংয়ে রয়েছেন আমির খান। তবে শুধু ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করার কারণেই নয়, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নাকি ফের বিয়ে করতে চলেছেন। তৃতীয়বার বিয়ের জন্য নাকি অল্প অল্প করে তোড়জোড়ও শুরু করে দিয়েছেন আমির খান।

এদিকে, গত জুলাইয়ে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছিলেন আমির খান। এরপর আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে উঠছিল নানা প্রশ্ন।

শুধু প্রশ্নই নয়, আমির-কিরণের বিচ্ছেদের পর নেটিজেনদের নিশানায় বারবার উঠে আসছে একটি নাম। তার জন্যই নাকি বলিউডের মিস্টার পারফেকশনিস্টের দ্বিতীয় সংসারটি ভেঙেছে। তার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বলেই কিরণের সঙ্গে ১৫ বছরের দাম্পত্যের ইতি টেনেছেন আমির। আর যার দিকে আঙুল তুলে এসব বলা হয়েছিল তিনি হচ্ছেন- বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

আমিরের বিয়ে নিয়ে বলিউড মহলে গুঞ্জন শুরু হয়েছে তাই সকলের আঙুলটি এখনও যাচ্ছে ফাতিমা সানা শেখের দিকেই। ফাতিমার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আমির। তবে ফতিমার পাশাপাশি নতুন এক পরিচালকের কথাও শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি এই পরিচালকের সঙ্গে এদিক-ওদিক দেখা গিয়েছে আমিরকে।

অনেকে মনে করছেন এই বিয়ের খবর নাকি একেবারেই ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রোমোশনের জন্য আমির নিজেই রটিয়েছেন। কারণ, সকলই জানে ছবির প্রোমাশনের জন্য যে কোন কিছু করতে পারেন আমির। তবে আপাতত এই নিয়ে আমিরের তরফ থেকে কোনও মন্তব্য যায়নি।

এ সম্পর্কিত আরও খবর