নভেম্বর চিরকাল বিশেষ হয়ে থাকবে: মানুষী ছিল্লার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 19:59:08

সাবেক বিশ্বসুন্দরী মানুষী ছিল্লার। ২০১৭ সালের ১৯ নভেম্বর ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট জয় করেন ভারতের হরিয়ানার এই সুন্দরী। আর এই নভেম্বরেই অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মানুষী।


গত ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মানুষী ছিল্লারের প্রথম ছবি ‘সূর্যবংশী’। যেখানে তার বিপরীতে রয়েছেন বলিউডের খিলাড়ি তারকা অক্ষয় কুমার। এরইমধ্যে বক্স অফিসে দারুণ ব্যবসা করে ১২০ কোটি রুপি আয় করে নিয়েছে ছবিটি।

এদিকে, নভেম্বরে বিশ্বসুন্দরীর মুকুট জয় করেছেন মানুষী আর একই মাসে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ছবি এ কারণে এই মাসটি একটু বেশিই বিশেষ নবাগত এই অভিনেত্রীর কাছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অভিনীত ছবির একটি দৃশ্য এবং ‘মি ওয়ার্ল্ড’র মঞ্চে তোলা একটি ছবি শেয়ার করে মানুষী ছিল্লার লিখেছেন, নভেম্বর চিরকাল বিশেষ হয়ে থাকবে।আবেগপ্রবণ, উচ্ছ্বসিত, রোমাঞ্চিত, স্নায়ুবিক, কৌতূহলী একই সময়ে সব অনুভূতি অনুভব করছি।”

২০১৭ সালে বিশ্বসুন্দরীর মুকুট জয়ের পর বেশ কয়েকটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিলো মানুষী ছিল্লারকে। এরপর কারিনা কাপুর খানের সহশিল্পী হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন এই তারকা। কেননা মানুষীর ইচ্ছে ছিলো যদি কখনও ছবিতে কাজ করেন তাহলে প্রধান চরিত্রেই করবেন। আর ‘সূর্যবংশী’র মধ্য দিয়ে সেই ইচ্ছে পূরণ করলেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর