প্রতিবেশী ক্যাটরিনা-ভিকিকে স্বাগত জানালেন আনুশকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 17:01:18

ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের বন্ধনে জড়িয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। একইদিন রাতে বিয়ের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নতুন ইনিংস শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই নবদম্পতি।

ক্যাটরিনা-ভিকি তাদের বিয়ের ছবি শেয়ার করার পর তা রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই এই নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন। তবে সকলের নজর কেড়েছে আনুশকা শর্মার করার মন্তব্যটি।

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা শুধু এই নবদম্পতিকে বিয়ের শুভেচ্ছা নয়, প্রতিবেশী হিসেবেও তাদের স্বাগত জানিয়েছেন।

বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ভিক্যাট একথা তো সবারই এতোদিনে জানা হয়ে গিয়েছে। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ক্যাটরিনা-ভিকির ভালোবাসার নীড়। আর এই আবাসনেই থাকেন বিরাট-আনুশকাও।

ক্যাটরিনার বিয়ের ছবির নিচে মন্তব্য করে আনুশকা শর্মা লিখেছেন, 'অভিনন্দন দুজন সুন্দর মানুষকে! তোমরা আজীবন একসঙ্গে থাকো, এমনটাই প্রার্থনা করি। আমি খুব খুশি যে শেষমেষ তোমরা বিয়েটা সেরে ফেললে, এবার অন্তত তোমরা নিজেদের নতুন বাড়িতে থাকবে খুব জলদি আর আমরা কনস্ট্রাকশনের কাজের আওয়াজ শোনা থেকে রেহাই পাবো।”

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, গত জুলাই মাসে জুহুর এই অ্যাপার্টমেন্ট পাঁচ বছরের জন্য ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসেবে ১.৭৫ কোটি টাকা জমাও দিয়েছেন বলিউডের অভিনেতা। এই বিসালবহুল অ্যাপার্টমেন্টের জন্য প্রথম তিন বছর প্রতি মাসে ৮ লাখ রুপি ভাড়া দিতে হবে, পরের ১২ মাস তা বেড়ে দাঁড়াবে ৮ লাখ ৪০ হাজারে এবং শেষ এক বছর মাস প্রতি ৮ লাখ ৮২ হাজার রুপি ভাড়া গুণতে হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট আবাসনের রিয়েল এস্টেট এজেন্ট।

এদিকে, শুক্রবার (১০ ডিসেম্বর) সকালেই রাজস্থান ছাড়লেন ক্যাটরিনা-ভিকি। যদিও অতিথিরা এখনও আছেন সেখানেই। আছেন ভিকি-ক্যাটের পরিবারও। জয়পুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে চড়তে দেখা যায় এই তারকা দম্পতিকে।

ধারনা করা হচ্ছে, ভিকি আর ক্যাট উড়ে গেলেন মালদ্বীপে হানিমুনের জন্য। কেননা বেশ টাইট শুটিং শিডিউল রয়েছে ভিকির। হাতে পর পর ছবির কাজ। তাই বিয়ের পরদিনই স্ত্রী নিয়ে উড়ে গেলেন মধুচন্দ্রিমায়।

এ সম্পর্কিত আরও খবর