এবার পালা রণবীর-আলিয়ার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 04:00:24

বলিউড ইন্ডাস্ট্রির অন্যান্য প্রেমিক জুগলের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে এই তারকা জুটির। বহুবার স্বীকারও করেছেন সে কথা। কিন্তু তারা কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এখন শুধু এই একটি প্রশ্ন তাদের ভক্তদের মুখে মুখে।

এখনও পর্যন্ত বেশ কয়েকবার পরিবর্তন হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের তারিখ। কারণ করোনাভাইরাস মহামারি।

সম্প্রতি আরও একবার এই তারকা জুটির বিয়ের নতুন তারিখ প্রকাশ্যে এসেছে। ২০২২ সালের ডিসেম্বর অথবা ২০২৩ সালের জানুয়ারিতে তারা গাঁটছড়া বাঁধতে পারেন বলে শোনা যাচ্ছে।

ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে রয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে সেই ইচ্ছে থেকে সরে এসেছেন এই তারকা জুটি।

তাছাড়া আলিয়ার পরিবারের সদস্যদের জন্য ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য ভ্রমণ করা কঠিন। কিন্তু এই জুটির ইচ্ছে তাদের বিয়ে সাটামাটাভাবে হলেও সেখানে যেন তার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা সকলে উপস্থিত থাকেন। তাই এখন তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা মুম্বাইতে হবে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, রণবীর কাপুর ও আলিয়া ভাট তাদের বিয়ের জন্য মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেল ঠিক করেছেন। যদিও বা এসব নিয়ে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই জুটি।

এ সম্পর্কিত আরও খবর