পরীমনি ও তার অনাগত সন্তানের জন্য রাজের শপথ

ঢালিউড, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-31 07:46:36

সন্তান ধারণের জন্য পরীমনিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন অভিনেতা শরীফুল রাজ। লিখলেন খোলা চিঠি। নিলেন শপথ। প্রকাশ করলেন, তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। পরীমনির সন্তান ধারণের খবর গণমাধ্যমে প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন আর শুভেচ্ছায় সিক্ত হচ্ছে পরী ও রাজ। দুজনই আবেগাপ্লুত প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

মঙ্গলবার সন্ধ্যায় শরীফুল রাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমনিকে লেখেন-

“পরম করুনাময় আশীর্বাদস্বরূপ আমাদের একটি সন্তানের দায়িত্ব দিয়েছেন। তুমি একজন সাহসী নারী যে অসীম ধৈর্যের সাথে সকল ব্যথা ধারণ করতে পরো, আমি তোমার সাহসের তারিফ করছি। আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে। এই সুন্দর পৃথিবীতে আমাকে একটি সন্তান দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।”

শরীফুল আরও লেখেন, “একজন পুরুষের জন্য এর চেয়ে আনন্দের কিছু হতে পারে না যখন তার স্ত্রী পৃথিবীতে আরেকটি সুন্দর অস্তিত্ব আনে। আমি আজ শপথ করছি, তোমাদের দুজনকে যেন একটা দারুণ জীবন উপহার দিতে পারি। আজ থেকে আমার একলা হৃদয় তোমাদের দু’জনের মধ্যে ভাগ করে দিয়ে দিলাম। তোমাকে সালাম পরীমনি, আমাকে একটি আদুরে সন্তান দেয়ার জন্য। এটা আমাকে দেয়া তোমার সেরা উপহার। আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ থাকব। আমি চিরকাল তোমার পাশে থাকবো। শুভকামনা প্রিয় প্রজাপতি। একজন বাবা হিসেবে আমি গর্বিত, তোমাকে গর্বিত, মনের খুব গভীরে আমি নাচছি।”

বেশ কিছুদিন ধরেই ঢালিউডে গুঞ্জন উঠেছিল প্রেম করছেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরীফুল রাজ। ১০ জানুয়ারি পরীমনি জানান, মা হতে যাচ্ছেন তিনি। বলেন, “আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে আমরা জানতে পারি যে আমি মা হতে যাচ্ছি। প্রথম মাস চলছে।”

চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে থাকবেন পরী মনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি। “আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি একটা সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।”

বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো। এর মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রটির শুটিংই কেবল বাকি রয়েছে।

অভিনেতা শরীফুল রাজের বড়পর্দায় অভিষেক ঘটে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে এ অভিনেতার হাতে রয়েছে ‘গুণিন’, ‘পরাণ’ ও ‘হাওয়া ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায় আছে।

এ সম্পর্কিত আরও খবর