বলিউডে রাস্তা দেখানোর কেউ ছিলেন না: আফতাব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 14:08:42

“একসময়ের শিশুশিল্পী হলেই যে নায়ক হিসেবে সেই ব্যক্তি সফল হবে, এমন কোনও কথা নেই। তবে হ্যাঁ, স্কুলে থাকাকালীন বিভিন্ন ছবির জন্য অডিশন দিতাম। ক্যামেরার সামনে দাঁড়াতে সেই সময় থেকেই ভালো লাগত। ১৯৯৯ সালে একটি ঠাণ্ডা পানীয়র বিজ্ঞাপনে আমাকে প্রথম লক্ষ্য করেন রাম গোপাল ভার্মা। এরপরেই ‘মস্ত’ ছবিতে নায়কের ভূমিকায় অভিনয়ের সুযোগ পাই। তারপর থেকে জীবন বদলালেও ক্যারিয়ারে পথ চলা কিন্তু কঠিন বৈ সহজ হয়নি। তার কারণ আমি কোনও ফিল্মি পরিবারের সদস্য নই। তাই সেভাবে আমাকে বলিউডে রাস্তা দেখানোর কেউ ছিলেন না। নিজেকেই ক্যারিয়ারের বিভিন্ন বাঁকে পরিকল্পনা করতে হয়েছে। তবে এই নিয়ে কিন্তু বিন্দুমাত্র কোনও আফসোস নেই আমার।”

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার গড়ার জন্য কতোটা কাঠখড় পোড়াতে হয়েছে এভাবে করেই জানালেন আফতাব শিবদাসানি।


যোগ করে আফতাব আরও বলেন, “তবে সঙ্গে একথাও কবুল করব, ছবিতে কাজের সুযোগও সবসময় পাইনি। তবু দোমে যাইনি, আশা ছাড়িনি। কারণ নিজের প্রতি অটুট বিশ্বাস ছিল যে ভবিষ্যতে ভালো কাজ করব আর সঙ্গে ভক্তরা রয়েছেন। আজ সেই কঠিন সময় পেরিয়ে এসেছি। ঈশ্বরের কাছে যেমন কৃতজ্ঞ তেমন ধন্যবাদ সেইসব মানুষদের যার আমাকে ওই দুঃসময়ে ভরসা জুগিয়েছিলেন।”

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখগুলো একটি হলেন আফতাব শিবদাসানি। কিন্তু অনেকেই জানেন না, নায়ক হিসেবে আত্মপ্রকাশ করার আগে শিশুশিল্পী হিসেবেও ‘মি. ইন্ডিয়া’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছিলেন তিনি।


শুধু হিন্দি চলচ্চিত্র নয়, ওটিটি প্ল্যাটফর্মেও বাজিমাত করেছেন বলিউডের এই অভিনেতা। সম্প্রতি ‘পয়জন ২’ এবং ‘স্পেশ্যাল অপস ১.৫’ সিরিজে আফতাবের অভিনয় দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে।

এ সম্পর্কিত আরও খবর