ফারহান-শিবানীর বিয়েতে হস্তক্ষেপ করতে চান না হানি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:36:33

চার বছর সম্পর্কে থাকার পর, আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ফারহান আখতার ও শিবানী দান্দরেকর। ছেলের বিয়ের খবর নিজেই ঘোষণা করেছিলেন গীতিকার-লেখক জাভেদ আখতার।

কিন্তু ছেলের হবু বউয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্ক কেমন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে এই প্রশ্নের উত্তর দিয়েছেন জাভেদ আখতারের সাবেক স্ত্রী ও ফারহানের মা হানি ইরানি।

হানি ইরানি বলেন, ‘শিবানী মিষ্টি, চনমনে এবং দুর্দান্ত একটা মেয়ে। ও ফারহানের প্রেমে পাগল। ফারহানও ওর জন্য পাগল। আশীর্বাদ করি ওরা যেন একে অপরকে সুখী রাখে, ভালো থাকে।’

যোগ করে হানি ইরানি আরও বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তারা দুজনেই খুব খুশি। আমি ওদের আগামীটা আরও সুন্দর হোক, এটাই আশা করছি। ওরা বিয়ে করছে দেখে খুব ভালো লাগছে। ওরা আগাগোরাই একে অপরের বিষয়ে খুব সিরিয়াস ছিল। কিন্তু সত্যি বলতে, আজকাল ছেলে-মেয়ের বিয়ের সিদ্ধান্ত নেওয়ার আগে কিছুটা সময় নেয়। আমরা সেটাকে সম্মান করি। আমরা কারও ব্য়াপারে হস্তক্ষেপ করি না। শিবানী ও ফারহান দুজনেই পরিণত। তারা যা চাইত আমরা সম্মতি জানিয়েছি।’

ফারহান আখতার জাভেদ আখতার এবং তার প্রথম স্ত্রী চিত্রনাট্যকার হানি ইরানির ছেলে। ২০১৭ সালে অধুনা ভবানির সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন ফারহান। এরপরই শিবানীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন তিনি।

এ সম্পর্কিত আরও খবর