হৃতিকের প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ সুজানা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 16:08:11

হৃতিক রোশন ও সুজানা খানের বিবাহ বিচ্ছেদ হয়েছে ৮ বছর। কিন্তু এখনও পর্যন্ত একে অপরের ভালো বন্ধু তারা। দু’জনে মিলেই একসঙ্গে লালন-পালন করছেন দুই ছেলে হৃহান ও হৃধানের। যখনই সময় পান দুই ছেলেকে নিয়ে ভ্রমণে বেরিয়ে পড়েন সাবেক এই দম্পতি। এমনকি আলাদা হয়ে যাওয়ার পরও গত বছর করোনার সময় হৃতিকের বাড়িতে উঠেছিলেন সুজানা।

এদিকে, বিবাহ বিচ্ছেদের পর হৃতিক-সুজানা দু’জনেই অতিত পেছনে ফেলে এরইমধ্যে এগিয়ে গিয়েছেন অনেক দূর। খুঁজে নিয়েছেন নিজেদের মনেও মানুষও। যদিও বা প্রেমের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত তারা কেউ কোন মন্তব্য করেননি। তবে একে অপরের নতুন এই সূচনায় দু’জনেই আনন্দিত।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, হৃতিক রোশন এক রহস্যময়ী নারীর সঙ্গে মুম্বাইয়ের এক রেস্তরাঁ থেকে ডিনার সেরে বেরিয়ে আসছেন। হৃতিকের পাশে কে এই নারী, তা জানার জন্য হইচই পড়ে যায়। শেষমেশ, জানা যায়, ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী সাবা আজাদই ছিলেন হৃতিকের ডিনার পার্টনার।

এই ঘটনার পর আরও কয়েকবার একসঙ্গে দেখা গেছে হৃতিক-সাবাকে।

সাবা শুধু অভিনয়ের সঙ্গেই যুক্ত নন। এক মিউজিক্যাল ব্যান্ডের গায়িকাও।

সম্প্রতি ভ্যালেনটাইন’স ডে উপলক্ষে জুহুতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। যেখানে উপস্থিত ছিলো সাবার মিউজিক্যাল ব্যান্ড। সেই একই অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান। আর সেখানেই সাবার গান শুনে একেবারে প্রশংসায় পঞ্চমুখ সুজান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ওই অনুষ্ঠানে সাবা গাইছেন এমন একটি ছবি শেয়ার সুজান লিখেছেন, ‘দারুণ সন্ধ্যা কাটালাম। তুমি (সাবা আজাদ) সুপারকুল, দারুণ প্রতিভাবান।’

এ সম্পর্কিত আরও খবর