‘ডোম’ ওয়েব সিরিজে তানহা তাসনিয়া-তানভীর

সুরতাল, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-31 09:26:22

‘ভোলা তো যায়না তারে’, ‘ধূমকেতু’ ‘ভালো থেকো’সহ বড়পর্দায় বেশ কয়েকটি সিনেমায় কাজ করে আলোচনায় আসেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

অন্যদিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘গহীন বালুচর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় অভিষেক হয় আবু হুরায়রা তানভীরের। তাঁর অভিনয় দর্শকরা বেশ পছন্দ করেছেন।

এবার নতুন খবর হচ্ছে তানহা তাসনিয়া এবং তানভীর একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। যার নাম ‘ডোম’। এটি পরিচালনা করেছেন রাশেদ রাহা।

তানহা তাসনিয়া এ প্রসঙ্গে বলেন, থ্রিলার একটি স্টোরি। উত্তরা, পুরাণ ঢাকাসহ বেশকয়েকটি লোকেশনে ‘ডোম’-এর দৃশ্যধারনের কাজ হয়েছে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার বিপরীতে তানভীর অভিনয় করেছেন। আশা করি, দর্শকরা আমাদের কাজটি পছন্দ করবেন।

আবু হুরায়রা তানভীর কাজটি নিয়ে বলেন, প্রভাবশালী পরিবারের একট ছেলের চরিত্রে অভিনয় করেছি। যার গার্লফ্রেন্ড খুন হয়ে যায়। এর বেশিকিছু এখন জানাতে চাই না। আশা করি, দর্শক কাজটি পছন্দ করবেন।

উল্লেখ্য, তানহা তাসনিয়া বড়পর্দায় বাইরে ছোটপর্দায়ও অভিনয় করছেন। তাঁর অভিনীত এবং জাহিদ প্রীতমের পরিচালনায় ‘ভয় করো না’ নাটকটিতে অভিনয় করে বেশ সাড়া পান তানহা। সম্প্রতি আরও দুটি নাটকে অভিনয় করেন তিনি। এগুলো হচ্ছে ‘ফিরে দেখা’ এবং ‘লাইফ সপোর্ট’।

অন্যদিকে, তানভীর সর্বশেষ মীর সাব্বিরের পরিচালনায় ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করেছেন। এতে তার বিপরীতে ছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া এসএম কাইয়ূম পরিচালিত ‘অন্তর্বর্তী’ নামে নতুন সিনেমায় কাজ করছেন। যেখানে তার বিপরীতে দেখা যাবে নীলাঞ্জনা নীলাকে।

এ সম্পর্কিত আরও খবর