বিচ্ছেদের পর ফের একসঙ্গে সুস্মিতা-রোহমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 03:20:14

“আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, বন্ধুই রয়ে গেলাম! সম্পর্কটা অনেক আগেই শেষ হয়ে গিয়েছে... ভালোবাসা রয়ে গেল! বন্ধুরা আমি তোমাদের ভালবাসি!” এমনই একটি পোস্ট দিয়ে ২০২১ সালের ডিসেম্বরে প্রেমিক রোহমান শলের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন সুস্মিতা সেন।

কিন্তু চমকপ্রদ তথ্য হলো- সোমবার (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে ফের একসাথে দেখা মিলল সুস্মিতা-রোহমানের। সাবেক এই জুটির সঙ্গে দেখা গেছে সুস্মিতার ছোট মেয়েকেও।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট মেয়েকে নিয়ে একটি ক্লিনিক থেকে বের হন সুস্মিতা। পাশেই দেখা যায় রোহমানকে। আর কাকতালীয়ভাবে দু’জনের পোশাকে কী মিল! এরপর সেখানে হাজির হওয়া ভক্তদের সাথে সেলফি তোলেন সাবেক এই বিশ্ব সুন্দরী। আর তখনই বাড়তে থাকে ভিড়। প্রথমে ইতস্তত করলেও, পরে এগিয়ে আসেন রোহমান। দু’ হাত দিয়ে তিনি আগলে রাখেন সাবেক প্রেমিকাকে। গাড়িতে তুলে দেন ভিড় ঠেলে। রোহমানের এই ব্যবহার মন কেড়েছে সকলের। তাকে ‘যথার্থ পুরুষ’ বলেছেন অনেকেই। এমনকী, সুস্মিতার কাছেও তাদের অনুরোধ রোহমানের সাথে সবকিছু ঠিক করে নিতে।


সুস্মিতা-রোহমান কেন বিচ্ছেদের পথে হেঁটেছেন তা এখনও অজানা। তবে তাদের একসাথে দেখে অনেকেই খুশি হয়েছে। দুই লভবার্ডের মিল হওয়ার আশাতেই বুক বেঁধেছে তারা।

এ সম্পর্কিত আরও খবর