কিয়ারা জানালেন তার বিয়ে প্রসঙ্গে!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:30:29

শেরশাহ ও ভুলভুললাইয়া-২ এর সাফল্যের পর উড়ছেন কিয়ারা আদভানি। এখন ব্যস্ত সময় পার করছেন ‘যুগ যুগ জিও’ সিনেমার প্রচারণায়। ভারতের বিভিন্ন প্রান্তে ছবির সহ অভিনেতা বরুণ ধাওয়ানকে নিয়ে ছুটে বেরাচ্ছেন। এবার এই জুটি প্রচারণায় এসেছেন কলকাতায়।

কলকাতা এসেই বিয়ে নিয়ে প্রশ্নে মুখোমুখী হলেন। ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজারকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন সেই প্রশ্নের উত্তর।

কিয়ারা বিয়ে কবে করছেন? প্রশ্নের উত্তরে অনেকটা হেয়ালী করে জবাব দিয়েছেন এই বলিউড নায়িকা। হেসে জানালেন, আমি আশা করছি এই জীবনে এক বার বিয়েটা করেই ফেলব।


এদিকে কলকাতায় সিনেমার প্রচারণায় এসে বাংলার কাবাব, রসগোল্লার স্বাদ নিয়েছেন কিয়ারা। তবে সহ অভিনেতা বরুন দই মিষ্টির স্বাদ নিলেও শরীর খারাপ থাকা খেতে পারেননি কিয়ারা।

সোমবার গভীর রাতে কলকাতা শহরে পা রাখেন এই তারকা জুটি। তারপর মঙ্গলবার সকাল থেকে ছবির প্রচারে কোমর বেঁধে নেমে পড়েন। কখনও পার্ক স্ট্রিটের রেস্তরাঁ, তো কখনও আবার হলুদ ট্যাক্সি চড়ে কলকাতা দর্শন। সংবাদমাধ্যমের মুখোমুখি হতে শহরের পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলনও করেন তারা।

পরিচালক রাজ মেহতার ‘যুগ যুগ জিও’তে বরুণ-কিয়ারা ছাড়াও দেখা মিলবে অনিল কাপুর ও নীতু কাপুরের। বর্ষীয়ান দুই তারকা অবশ্য কলকাতায় আসেননি। আর মাত্র একদিন পর ২৪ জুলাই থিয়েটারে মুক্তি পাচ্ছে ‘যুগ যুগ জিও’।

এ সম্পর্কিত আরও খবর