দুর্ঘটনা বদলে দিয়েছে ‘আশিকি’র নায়িকা অনুর জীবন

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:21:03

অনু আগরওয়াল। বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী। 'আশিকি' ছবিতে অনুর অভিনয়ে মুগ্ধ হয়েছিল বলিউড। মহেশ ভাট পরিচালিত ছবি 'আশিকি'- সুপরাহিট তো হয়েছিল, সেই সঙ্গে আকাশছোঁয়া জনপ্রিয় হন অনু আগরওয়ালও। এরপর কয়েকটি ছবিতে অনুকে দেখা গেলেও তেমন নাম করতে পারেননি। ধীরে ধীরে হারিয়ে যান ইন্ড্রাস্ট্রি থেকে।

 


সেই অনু আগারওয়ালের বর্তমান ছবি দেখলে চিনে ওঠা মুশকিল। তিনি এখন লাইমলাইট থেকে দূরেই থাকেন। খুব সাধারণ তার জীবনযাপন। 

অনু আগারওয়াল মাত্র ২১ বছর বয়সে বলিউডে পদার্পণ করেছিলেন। তবে আশিকির আকাশছোঁয়া সাফল্যে পালটে যায়নি অনুর ভাগ্য।


প্রথম সিনেমাতে অভিনয় করে বাজিমাত করেছিলেন অনু। আশিকির পর রাকেশ রোশনের কিং অ্যাঙ্কেল ছবিতে কাজ করেন। ‘রিটার্ন অফ জুয়েল’ ছিল অনুর শেষ বক্স অফিস রিলিজ। বলিউডের সেই সাফল্য ধরে রাখতে পারেননি নায়িকা। আপাতত তিনি গ্ল্যামার দুনিয়া থেকে দূরে।


এক সময় লস অ্যাঞ্জেলস থেকে মডেলিংয়ের অফার পেয়েছিলেন অনু। নিজের দেশের প্রথম সারির নায়িকা ছিলেন। কিন্তু অন্য দেশে গিয়ে সাইড রোলে কাজ করার ইচ্ছে মন থেকে মোটেই ছিল না তার। এরপরই দেশে ফিরে আসেন অনু।

বাস্তব জীবনটা বেশ কঠিনই বলা যায় অনুর কাছে। ১৯৯৯ সালে ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী। এতটাই গুরুতরভাবে জখম হয়েছিলেন কিছুদিনের কোমায় চলে যান। প্রায় ২৯ দিন ধরে আই সি ইউ- তে থাকার পর জ্ঞান ফেরে নায়িকার। এক সময় চিকিত্সরা বলেছিলেন তিনি বেশি দিন বাঁচবেন না।


অ্যাক্সিডেন্টের পর আর বলিউডে ফেরা হয়নি অনুর। মুম্বইতে যোগাসনের স্কুল খুলেছেন। সেখানে বস্তির বাচ্চাদেরও যোগা শেখান তিনি। খুব সাধারণ ভাবে জীবন যাপন করেন। লং ডিসট্যান্স রিলেশনশিপের কারণে কেরিয়ারের শুরুর দিকে বিচ্ছেদ হয়ে যায় প্রেমিকার সঙ্গে। এখন একাই জীবন কাটাচ্ছেন এই অভিনেত্রী। বিয়েও করেননি।

এ সম্পর্কিত আরও খবর