চিকেন ৬৫ রান্না শিখবেন শাহরুখ খান!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:30:25

আগামী বছরটা শাহরুখ খানেরই হতে চলেছে। কারণ আসছে তাঁর মোট তিনটে ছবি, প্রায় বছর পাঁচেকের লম্বা বিরতির পর। সম্প্রতি জওয়ান নিয়ে শেয়ার করলেন একটা আপডেট। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন নয়নতারা আর বিজয় সেতুপতি। শাহরুখ জানালেন শ্যুটের সময় তাঁদের মধ্যে কীরকম বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল, এই ছবির শ্যুটের সময় রজনীতান্তও আসতেন সেটে।

শুক্রবার রাতে এই নিয়ে একটা টুইট করে শাহরুখ। লেখেন, ‘৩০টা দিন কী অসাধারণ না কাটল RCE টিমের সঙ্গে। রজনীকান্ত আমাদের সেটে এসেছিলেন আশীর্বাদ নিয়ে… নয়নতারার সঙ্গে সিনেমা দেখেছি, পার্টি করেছি, বিজয় সেতুপতি এবং অনিরুদ্ধের সঙ্গে, গভীর আলোচনা হয়েছে। থালাপতি বিজয় আমাকে সুস্বাদু খাবার খাইয়েছে। ধন্যবাদ অ্যাটলি এবং প্রিয়া তোমাদের আতিথেয়তার জন্য। এবার আমাকেও শিখতে হবে চিকেন ৬৫।’

 

শাহরুখের এই টুইটে কমেন্ট করেছে অ্যামাজন প্রাইম। লিখেছে, ‘এসআরকে + নয়নতারা + অনিরুদ্ধ + বিজয় সেতুপতি + থেলাপতি বিজয় + আটলি = পুরো ব্যাপারটাই উপভোগ্য।’

শাহরুখের জওয়ানের লুক নিয়ে ইতিমধ্যেই নানা প্রশ্ন ভর করতে শুরু করেছে ভক্তদের মাথায়। গোটা মুখে ব্যান্ডেজ বাধা, মাত্র একটা চোখ খোলা। দুই হাতেও ব্যান্ডেজ। শরীরে রাগ আর বিরক্তি প্রকাশ পাচ্ছে যেন। এই অ্যাকশন থ্রিলারে শাহরুখকে সম্ভবত দ্বৈত চরিত্রে দেখা যাবে।

প্রসঙ্গত, কিং খানকে শেষ দেখা গিয়েছে ২০১৮ সালে জিরো ছবিতে। ইতিমধ্যেই ‘পাঠান’-এর কাজ শেষ করে ফেলেছেন। যা মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। তারপর জুন মাসের ২ তারিখ আসবে জাওয়ান। এই ছবির প্রযোজনা করেছে শাহরুখেরই রেড চিলিস প্রোডাকশনস। বছরের শেষে ডিসেম্বরে রাজকুমার হিরানির ‘ডংকি’। এই সিনেমায় শাহরুখের সঙ্গে রয়েছেন তাপসী পান্নু।

এ সম্পর্কিত আরও খবর