কে তামান্নার খুশির ঠিকানা?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:55:13

বিজয় বর্মা ও তামান্না ভাটিয়া। একজন ভিলেন। একজন তুমুল জনপ্রিয় নায়িকা। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে তাদের সিরিজ ‘লাস্ট স্টোরিজ-২’। সেখানেই কাজ করতে গিয়ে প্রথম দেখা। তারপর বর্ষবরণের ছুটিতে গিয়ে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। ভারতের গোয়া শহরে থাকাকালীন সামাজিক মাধ্যমে ভাইরাল হয় দুজনের চুম্বনের ভিডিও। তারপর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। যদিও এত দিন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই তারকা। কিন্তু এবার মনের কথা জানিয়ে দিলেন ‘বাহুবলী’খ্যাত নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সহ-অভিনেতা হলেই যে ঘনিষ্ঠ হওয়া যায়, তেমনটা নয়। বহু অভিনেতার সঙ্গে কাজ করেছেন পেশার খাতিরে। কিন্তু বিজয়ের আগে কারো প্রতি আকৃষ্ট হননি। তবে বিজয়ের ক্ষেত্রে বিষয়টা আলাদা ছিল। তার সঙ্গে থাকলে তামান্নার নিজেকে অনেক বেশি নিরাপদ মনে হয়।

বিজয় সম্পর্কে তামান্না বলেন, ‘উচ্চাকাঙ্ক্ষী নারীদের একটা সমস্যা হলো, আমাদের মনে হয় সব কিছুর জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে। সেটা কাজের ক্ষেত্রে হোক বা সম্পর্কের ক্ষেত্রে। এর আগে যত সম্পর্কে ছিলাম প্রচুর খাটতে হয়েছে। কিন্তু এবার যেন সব সহজে হয়ে গেল। আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি। ও এমন একজন, যে সহজেই সেই জগতে মিশে যেতে পারল। আমার পৃথিবীটাকে ও আপন করে নিয়েছে। বিজয়ের সঙ্গে থাকলে আমায় কোনো ভণিতা করতে হয় না। বরং নিজের মতো থাকতে পারি। আসলে ও আমার খুশির ঠিকানা।’

সম্প্রতি বিজয়কে দেখা গিয়েছে ‘দহাড়’ সিরিজে। সেখানে সিরিয়াল কিলার সাইনাইড মোহনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া আলিয়া ভাটের সঙ্গে ‘ডার্লিংস’ ছবিতে কাজ করে নজর কেড়েছিলেন গত বছর। এই প্রথমবার তামান্না ও বিজয়কে একসঙ্গে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ-২’ ছবিতে।

এ সম্পর্কিত আরও খবর