সারার বদলে এবার হিরো নং ১ এ দিশা পাটানি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-28 14:52:30

দিশা পাটানি এবং টাইগার শ্রফ পর্দায় আবারও এক হতে চলেছেন। তারা দুইজন আসন্ন হিরো নং ১ এ অভিনয় করবেন বলে নিশ্চিত করেছেন পরিচালক জগন শক্তি । এর আগে এ সিনেমায় সারা আলি খানকে টাইগারের বিপরীতে নেওয়ার কথা বলা হয়েছিল।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, হিরো নং ১ সিনেমায় সারার জায়গায় দিশাকে নেয়ার প্রতিক্রিয়ায় মিশন মঙ্গল-খ্যাত পরিচালক জগন বলেছেন, দিশা সবচেয়ে উপযুক্ত এবং অ্যাকশন করার জন্য উপযুক্ত। সারা অবশ্যই এর একটি অংশ ছিল, কিন্তু দুর্ভাগ্যবশত আমরা তারিখটি মেলাতে পারিনি।

হিরো নং ১ কে দুই নায়িকা কেন্দ্রিক ছবিও বলা হয়। এতে আরও অভিনয় করেছেন হৃতিক রোশনের কাজিন পশমিনা রোশন। তিনি টাইগারের প্রেম প্রত্যাশী নায়িকার চরিত্রে অভিনয় করবেন। এটি একটি স্বতন্ত্র চলচ্চিত্র এবং এটি গোবিন্দা অভিনীত চলচ্চিত্রের রিমেক বা সিক্যুয়েল নয়। যেটি ডেভিড ধাওয়ান দ্বারা পরিচালিত হয়েছিল এবং ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল। ছবিটি জ্যাকি ভাগনানির প্রোডাকশন হাউসের একটি অংশ।

ছবিটি সম্পর্কে আরও জানা যায়, যদিও ২০২৪ সালের জানুয়ারিতে লন্ডনে শুটিং শুরু হবে কিন্তু টাইগার ইতোমধ্যেই একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য শ্যুট করেছেন। সারা এবং পশমিনা শুধুমাত্র পরের বছরই তার সাথে যোগ দেবেন। টাইগার একটি তিনটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন। এটি গণপথ এবং বাদে মিয়াঁ ছোট মিয়াঁর পরে হিরো নং ১ ভাগনানির প্রোডাকশনের সাথে তাদের তৃতীয় ফিল্ম চুক্তি।

এদিকে দিশা ও টাইগারের সম্পর্ক ও বিচ্ছেদ নিয়েও রয়েছে ব্যাপক গুঞ্জন। দিশা এবং টাইগার এর আগে বাঘি ২ এ একসঙ্গে কাজ করেছেন। দুজনের মধ্যে ডেট করার গুজব ছিল কিন্তু তারা কখনই আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্ক নিশ্চিত করেননি।

তারা ছুটির দিনে মধ্যাহ্নভোজে বাইরে যাওয়া থেকে শুরু করে একে অপরের পরিবারের সাথে প্রায়শই সময় কাটিয়েছেন বলে তাদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের মাধ্যমে জানা গেছে। কিন্তু গত বছর দিশা এবং টাইগারের কথিত ব্রেকআপের খবর প্রকাশিত হয়। তবে তারা তাদের বিচ্ছেদের গুজব নিয়ে কোনো মন্তব্য করেননি।

বর্তমানে দিশা তার ঘনিষ্ঠ বন্ধু আলেকসান্ডার অ্যালেক্স ইলিকের সাথে ডেট করছেন বলে গুঞ্জন রয়েছে। অন্যদিকে মনে করা হচ্ছে টাইগার পূজা এন্টারটেইনমেন্টের কর্মী দিশা ধানুকার সঙ্গে সম্পর্কে আছেন। দিশা এবং টাইগার তাদের ব্রেকআপের গুজব সত্ত্বেও তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর