কখনোই রাজনীতি করেননি, সোজা এমপি নির্বাচনে ডলি সায়ন্তনী

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-29 11:48:51

নতুন গান প্রকাশে না পাওয়া গেলেও মঞ্চে এখনও সক্রিয় ৯০ দশকের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। তবে এবার তিনি সংবাদ শিরোনাম হলেন হুট করে একটি রাজনৈতিক দলে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়ে। দলটির নাম বাংলাদেশ ন্যাশনালিস্ট মুভমেন্ট (বিএনএম)।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে লক্ষ্য করে রাজধানীর গুলশানে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে সোমবার (২৭ নভেম্বর) যোগদানের আনুষ্ঠানিকতা সারেন ডলি সায়ন্তনী। অবশ্য তার আগের দিন (২৬ নভেম্বর) দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। জানা গেছে, আসন্ন নির্বাচনে তার লক্ষ্য পাবনা-২ আসন থেকে জয়লাভ করা।

বিএনএমে যোগদান ও মনোনয়ন ফরম সংগ্রহ প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘সম্প্রতি বিএনএম থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়। বিস্তারিত আলাপ হয় নির্বাচন নিয়ে। তখনই সিদ্ধান্ত চূড়ান্ত করি, দাদাবাড়ি পাবনা-২ আসন থেকে নির্বাচনে অংশ নেবো। সেই ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে দলে যোগদান করলাম।’

অনেকেই বলে থাকেন, ডলি বরাবরই বিএনপি ঘরানার শিল্পী। দলটি নির্বাচনে যায়নি বলেই তিনি বিএনএমে যুক্ত হলেন! যদিও এই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিলেন। বললেন, ‘আমার সঙ্গে অন্য কোনও রাজনৈতিক দলের সংযোগ কখনও ছিল না। আমি তো কখনোই রাজনীতি করিনি। তাছাড়া কোনও দল থেকে আমার সঙ্গে এভাবে যোগাযোগও করেনি। বিএনএম থেকে অফার করা হয়েছে, তাই তাদের হয়ে নির্বাচন করছি।’

ডলি সায়ন্তনী

বিএনএমের দলীয় প্রতীক হলো নোঙর। ডলি বিশ্বাস করেন, এই প্রতীক নিয়ে তিনি জয়লাভ করবেন। কারণ, দাদাবাড়ির সঙ্গে তার সংযোগ ছিল বরাবরই। গানের বাইরে জনপ্রতিনিধি হয়ে এবার তিনি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চান। ডলি জানান, দুই তিন দিনের মধ্যে তিনি পাবনা যাবেন। শুরু করবেন নির্বাচনি পদযাত্রা।

বলা দরকার, প্রায় চার দশকের সংগীত ক্যারিয়ারে ডলি সায়ন্তনীর ১৫টি একক অ্যালবাম প্রকাশ হয়েছে। দ্বৈত ও মিশ্র অ্যালবাম রয়েছে শতাধিক। এ ছাড়াও গান গেয়েছেন অসংখ্য চলচ্চিত্রে।

 

এ সম্পর্কিত আরও খবর