পুনমের মৃত্যু নিয়েও নাটক

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-03 15:26:12

বলিউডের ড্রামা কুইন হিসেবে খ্যাত রাখি সাওয়ান্ত। তাকে অনুসরন করেন এমন আরও কয়েকজন এসেছেন বলিউডে। যেমন শার্লিন চোপড়া, পুনম পান্ডে প্রমুখ। এবার সেই পুনম রাখিকেও হার মানালেন।

কেউ কখনো নিজের মৃত্যু নিয়ে নিজেই নাটক করতে পারে এ কথা কারও কল্পনাকেও আসার কথা নয়। সেই কাজটিই করলেন পুনম।

গতকাল হঠাৎ শোনা যায় বলিউড তারকা পুনম পান্ডে আর নেই! তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই খবর জানানো হয়েছে। এই পোস্টে বলা হয়েছে যে ক্যান্সারে প্রাণ হারিয়েছেন বিটাউনের এই লাস্যময়ী অভিনেত্রী। তরুণ এই অভিনেত্রীর অকালমৃত্যুতে শোকাহত বলিপাড়া। তার বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।

প্রথমে খবরটাকে ভুয়া বা কোনো সিনেমার প্রচারের অংশ ভেবেছিলেন চলচ্চিত্র সমালোচকেরা। পুনম পান্ডের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। পোস্টটি তার অনুরাগীসহ সবাইকে রীতিমতো বাকরুদ্ধ করে দেয়।

পুনম পান্ডে

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য অত্যন্ত বাজে। আপনাদের ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যান্সারে হারিয়েছি। তার বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময় আমরা সবার কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাকে স্মরণ করতে চাই।’

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টের পর অনেকেই ভেবেছিলেন যে এই অভিনেত্রীর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। শেষে খবর নিয়ে জানা যায়, সত্যি জরায়ুর ক্যান্সার কেড়ে নিয়েছে পুনমের প্রাণ।

অবশেষে আজ নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রামে জলজ্যান্ত পুনম একটি ভিডিও বার্তা নিয়ে হাজির। তিনি মরে গেছেন সেই খবর প্রকাশের পর ভারতীয় গণমাধ্যম, সোশ্যাল মিডিয়া এবং কনটেন্ট ক্রিয়েটররা জরায়ু ক্যান্সার নিয়ে অনেক কথা বলেছে একদিনে। আর এই সচেতনতাই নাকি চেয়েছিলেন পুনম। আগামীকাল ক্যান্সার দিবস। তার আগেই এই সচেতনতা বাঁড়ানো চেয়েছেন পুনম। এজন্য তিনি মৃত্যুর নাটক সাজান!

পুনম পান্ডে

২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়েছিল। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নিজের কাপড় খোলার কথা বলে ওই সময়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলেও নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম। এরপর নিজের কিছু ভিডিও ইউটিউবে আপলোড করে এবং ‘নাশা’ ছবিতে খোলামেলা অভিনয়ের জন্য আলোচনায় আসেন এই অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বারবার তাকে ঘিরে বিতর্কের ঝড় উঠত। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না তিনি।

এ সম্পর্কিত আরও খবর