বলিউডে এবার জমজমাট ঈদ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-27 17:10:07

২৫ বছর আগে অমিতাভ বচ্চন ও গোবিন্দ অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবি বলিউডে সাড়া ফেলে দিয়েছিল। সেই ছবির রিমেক নিয়েই এবার বড় পর্দা কাঁপাতে আসছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যেই আগামী ১০ এপ্রিল ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এই ছবি। যা নিয়ে এমনিতেই আগ্রহী ছিলো দর্শক। মঙ্গলবার এই ছবির ট্রেলার দর্শকের সেই উৎসাহকে আরও একটু উসকে দিল।

অ্যাকশন প্যাকড আসন্ন এই সিনেমাতে রয়েছে ভরপুর কমডির রসদ। সেই সঙ্গে অক্ষয় ও টাইগারের এই যুগলবন্দি মাত করেছে ট্রেলারেই।

অ্যাকশনে ভরপুর প্রায় সাড়ে তিন মিনিটের ট্রেলারে সন্ত্রাসবাদীদের হাত থেকে দেশকে রক্ষা করতেই প্রতিজ্ঞাবদ্ধ হতে দেখা যায় অক্ষয় ও টইগারকে। সেই প্রেক্ষিতে অ্যাকশনের দৃশ্যের সঙ্গে রয়েছে পাওয়ারফুল সংলাপও।

Caption

পৃথ্বীরাজ সুকুমারনকে দেখা যাবে কবীরের চরিত্রে। যে এই দেশের সবচেয়ে শক্তিশালী ও বিপজ্জনক একটি অস্ত্র নিজের দখলে নিয়ে নেয়। সেটি উদ্ধার করতেই যুদ্ধক্ষেত্রে নামবেন অক্ষয়-টাইগার। যদিও পুরো ট্রেলারে পৃথ্বিরাজের মুখ দেখা যায়নি!

এছাড়াও ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র ট্রেলারে পুলিশের বেশে নজর কেড়েছেন অভিনেতা রণিত রায়। সাইকোপ্যাথ কিলারকে ধরতে আরও দুজন শক্তিশালী সাইকোর প্রয়োজন। অক্ষয়-টাইগার শেষ পর্যন্ত সেই কিলারকে ধরতে পারবেন? ভারতকে রক্ষা করার লড়াইয়ে শেষ পর্যন্ত এই জুটির জয় হয় কিনা সেটাই বড়ে মিয়া ছোটে মিয়ার গল্পের মূল রসদ।

আলী আব্বাস জাফর পরিচালিত ও বাসু ভাগনানির প্রযোজিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে অক্ষয়-টাইগার ছাড়াও দেখা যাবে মানষী চিল্লার এবং আলায়া ফার্নিচারওয়ালাকে।

 

এ সম্পর্কিত আরও খবর