পিতৃপরিচয়ের দাবিতে রবি কিশানের বিরুদ্ধে মামলা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-22 17:11:42

ভোজপুরি ইন্ডাস্ট্রির নামি তারকা তিনি। সেই সঙ্গে ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র একজন সংসদ সদস্য। সামনে লোকসভা নির্বাচন। এর মধ্যেই ঝামেলায় জড়ালেন রবি কিশান।

ক'দিন আগে অভিনেতার নামে গুরুতর অভিযোগ আনেন অপর্ণা ঠাকুর নামে লখনউয়ের এক নারী। তিনি দাবি করেন, তার কন্যার বাবা রবি। সেই মেয়ের নাম শিনোভা। যদিও এ কথা মানতে নারাজ অভিনেতা। এবার পিতৃপরিচয়ের দাবিতে অভিনেতার বিরুদ্ধে মামলা করলেন শিনোভা।

শিনোভা এই ছবিটি প্রকাশ করে দাবী করেছেন তার ছোটবেলায় রবি কিশানের কোলে বসে ছবিটি তোলা

২৫ বছর বয়সী উঠতি এই অভিনেত্রীর দাবি, রবি কিশান তার জন্মদাতা পিতা। সেই পরিচয় পেতে চান তিনি। সে কারণে মুম্বাই আদালতের কাছে তার আরজি- অভিনেতার ডিএনএ পরীক্ষা করা হোক। অপর্ণা ও রবি কিশানের মেয়ে বলে নিজেকে দাবি করছেন শিনোভা।

লারা দত্তর সঙ্গে সম্প্রতি একটি ছবিতে অভিনয় করেছেন শিনোভা

দিন কয়েক আগেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে অপর্ণা জানান, রবি কিশানের সামাজিক সম্মানের কথা ভেবেই তিনি এতদিন পর্যন্ত পুলিশে কোনো অভিযোগ করেননি। অপর্ণা দাবি করেন, ১৯৯৬ সালে মুম্বাইয়ের মালাডে রবি তাকে বিয়ে করেন। তাদের এক কন্যাসন্তান রয়েছে। কিন্তু শুরু থেকেই রবি তার মেয়েকে অস্বীকার করেছেন। রবি যাতে মেয়েকে সামাজিক স্বীকৃতি দিয়ে আপন করে নেন, সেটাই অপর্ণার ইচ্ছা। অন্যদিকে ১৯৯৩ সালে প্রীতি শুক্লাকে বিয়ে করেন রবি। বর্তমানে দম্পতির এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

রবি কিশান

রবির স্ত্রী প্রীতি যদিও শিনোভা, তার মা অপর্ণার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। প্রীতি কিশান ২০ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগ এনেছেন অর্পণা ও শিনোভার বিরুদ্ধে। তার দাবি, রবিকে ফাঁসিয়ে টাকা হাতানোই শিনোভাদের উদ্দেশ্য।

এ সম্পর্কিত আরও খবর