জ্যাকের হাত ধরে সংসারজীবনে পা রাখলেন মিলি ববি ব্রাউন

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-25 14:52:39

স্ট্রেঞ্জার থিংস খ্যাত জনপ্রিয় অভিনেত্রী মিলি ববি ব্রাইন বিয়ে করেছেন। দীর্ঘ প্রেমিক জ্যাক বোঙ্গিওভির সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন বিশ বছরের মিলি। ২০২১ সালের জুন মাসে তাদের সম্পর্কের গুঞ্জন ছড়াতে থাকে।  দুই পরিবারের উপস্থিতিতেই শুভ কাজ সম্পন্ন করেছেন নব দম্পতি।   

গণমাধ্যমের সূত্রমতে, সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে তারা একে অপরের সঙ্গে যুক্ত হন। সেখান থেকেই একে অপরের সঙ্গে পরিচিত হন। এরপর বেশ কিছুদিন ভালো বন্ধু হিসেবে ছিলেন তারা। অবশেষে একে অপরের প্রতি বিশেষ অনুভূতির আঁচ পান এবং সম্পর্কে জড়ান।

নব দম্পতি মিলি-জ্যাক

২০২২ সালে প্রেমের কথা স্বীকার করেন মিলি। তারপর থেকেই বিভিন্ন অনুষ্ঠানে একত্রে হাজির হতেন তারা। ‘স্ট্রেঞ্জার থিংস’ এর ৪র্থ কিস্তির প্রচারণাতেও জ্যাকের হাত ধরে লালগালিচায় উপস্থিত হন তিনি। এমনকি নিউ ইয়র্কের রাস্তায়ও হাত ধরে এই প্রেমিক যুগলকে ঘুরতে দেখা যায়।    

চলতি বছরই আংটিবদল করেন এই দম্পতি। ১১ এপ্রিল একটি সাদা-কালো ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন বাগদানের ঘোষণা দিয়েছিলেন ‍মিলি। এক মাস পরেই জীবনের নতুন এক অধ্যায়ে পা বাড়ালেন অভিনেত্রী। খুব কম বয়সেই তার অভিনয় প্রতিভার মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেন মিলি। ভক্ত মহল থেকে তাকে শুভকামনা জানাচ্ছেন নেটিজেন।    

তথ্যসূত্র: পিপল

এ সম্পর্কিত আরও খবর