আইপিএলে চ্যাম্পিয়ন শাহরুখের দল কেকেআর

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-27 13:49:32

শাহরুখ খানের বিপরীতে দাঁড়িয়ে কেউ টিকবে, তা যেন হতেই পারে না। অন স্ক্রিনে হোক বা অফ স্ক্রিনে, জয় যেন কেবল শাহরুখের জন্যই নির্ধারিত। বক্স অফিসে যেমন সব সুপারস্টারদের টপকে একের পর এক ব্লকবাস্টার শাহরুখের, তেমনি আইপিএল ২০২৪ এ সব দলকে হারাল তার দল কলকাতা নাইট রাইডার্স। চলতি বছরের আইপিএলে তাই শিরোপা জয় করে নিল শাহরুখের কলকাতা।

প্রায় দেড়মাস পর টান টান উত্তেজনায় পরিপূর্ণ বিখ্যাত ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল শেষ হলো গতকাল। রবিবার (২৬ মে) সন্ধ্যায় মাঠে গড়িয়েছিল এই মৌসুমের আইপিএলের ফাইনাল। যেখানে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। দীর্ঘ ১০ বছর পর আবার শিরোপা তুলে নিল বেগুনি জার্সিধারী দল।

খেলার মাঠে দর্শকের সারিতে সপরিবারে উপস্থিত ছিলেন কিং খান। এবারের আসরে প্রথমবারের মতো মাঠে উপস্থিত ছিলেন্ন শাহরুখ পত্নী গৌরি খান। পুরো ম্যাচ জুড়েই দলকে সমর্থন করেছে খান পরিবার। জয়ের পর সকলেই আনন্দ উদযাপন করে। সেই সকল ছবি ইন্টারনেটে ব্যাপক হারে প্রচারিত হচ্ছে।

জয়ের পর শাহরুখ খান অশ্রুসিক্ত কন্যা সুহানা খানকে জড়িয়ে ধরে আনন্দ প্রকাশ করেন। তাছাড়া স্ত্রী গৌরি খানকে আলিঙ্গন করে চুম্বন করেন। তিনি এও মন্তব্য করেন, ‘আমি অনেক খুশি।’ দল জেতার সাথে সাথে শাহরুখ তার দলের প্রায় প্রতিটি খেলোয়াড়কে আলিঙ্গন ও অভিনন্দন জানাতে পিচের দিকে ছুটে যান। সকলের সঙ্গে ট্রফি হাতে আনন্দ উল্লাসও করেন কেকেআর কর্ণধার। ম্যাচের শুরু থেকেই যেন কলকাতা জানান দিচ্ছিলো, শিরোপা তাদেরই হবে।

এর আগে আহমেদাবাদে হওয়া সেমিফাইনাল ম্যাচে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। ৪৬ ডিগ্রি সেলসিয়াস তাপের প্রচণ্ড গরমে হিটস্ট্রোক হয়েছিল তার। হাসপাতালে ভর্তিও হতে হয় তাকে। তবুও তিনি ফাইনাল ম্যাচ মিস করেননি। পুরোপুরি সুস্থ না হওয়া সত্ত্বেও দলকে অনুপ্রেরণা দিতে মাঠে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর