অর্জুনের জন্মদিনের পর মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

২০১৮ সাল থেকে প্রেম করছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। বয়সের পার্থক্যের জন্য সমালোচনার শিকার হয়েছেন বহুবার। কিন্তু সেসবে কখনোই কান দেননি তারা।

পাঁচ বছর সম্পর্কের ইতি টেনেছেন মালাইকা ও অর্জুন কাপুর- সম্প্রতি এমন গুঞ্জন ওঠে বলিউডপাড়ায়। এ নিয়ে তারা এখনও মুখ খোলেননি। তবে মালাইকার ম্যানেজার সম্পর্ক ভাঙার খবর অস্বীকার করেছেন। এবার অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতি সম্পর্ক ভাঙার গুঞ্জনের পালে নতুন হাওয়া দিলো।

বিজ্ঞাপন
অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

গতকাল মঙ্গলবার মধ্যরাতে জুহুর বাড়িতেই বসে অর্জুনের জন্মদিন উদ্যাপনের আসর। পরিবারের সদস্য ছাড়াও বি-টাউনের বেশ ক’জন তারকা উপস্থিত ছিলেন সেখানে। যে মালাইকা প্রতিবার হাজির হতেন সবার আগে, তাকে এবার দেখাই গেল না। অর্জুনের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতিই যেন বিচ্ছেদের খবর নিশ্চিত করলো!

মালাইকা অর্জুনের জন্মদিনের পার্টিতে না গেলেও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন আজ। তাতে তিনি ইংরেজিতে লিখেছেন, ‘চোখ বন্ধ করে এবং পেছনে ফিরেও যে মানুষদের আমি বিশ্বাস করতে পারি আমি তাদেরকেই পছন্দ করি।’

মালাইকা এই পোস্টে যে অর্জুনের প্রতি অবিশ্বাসের কথা ইঙ্গিত করেছেন তা বুঝতে আর বাকী নেই নেটিজেনদের।

অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

যদিও গত মাসে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পরে জানা যায়, সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন। কিন্তু এদিন মালাইকার অনুপস্থিতি দেখে নেটাগরিকরা প্রশ্ন তুলছেন, সত্যিই কি দু’জনের মধ্যে আর বন্ধুত্বটুকুও বজায় রয়েছে?

মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সূত্র বলেছিলেন, ‘ওদের মধ্যে ভালোবাসার ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। ওরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। ওরা সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’

 মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন জাহ্নবী কাপুর, শানায়া কাপুর, মোহিত মারওয়া, সঞ্জয় কাপুর, বরুণ ধওয়ান, নাতাশা দলাল, আদিত্য রায় কাপুরসহ আরও অনেকে।