উপস্থাপনা শুরু অপুর, নেটিজেন বলছে ফিতা কাটায় ভাটা!

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-05 19:27:49

শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতির পর অপু বিশ্বাস আর চলচ্চিত্রে সুবিধা করতে পারেননি। তবে তুমুল জনপ্রিয়তা থাকায় এই নায়িকার আয়ে কোন কমতি ছিলো না। তিনি শুরু করেন শো উদ্বোধনের কাজ। একের পর এক শো রুম উদ্বোধণ করতে করতে অপু নিজেও একজন ব্যবসায়ী হয়ে উঠেছেন। খুলেছেন বিউটি স্যালন থেকে শুরু করে ক্যাফে পর্যন্ত।

এবার আরও এক নতুন পরিচয়ে হাজির হতে চলেছেন এই চিত্রনায়িকা। সদ্য নিজের ইউটিউব ও ফেসবুক পেজের জন্য ইন্টারভিউ সেশন শুরু করেছেন। এখানে তাকে দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়।

এই খবর সামনে আসতেই নেটিজেনরা বলতে শুরু করেছেন, অপু বিশ্বাসের ফিতা কাটা কর্মসূচীতে ভাটা পড়ায় উপস্থাপনা শুরু করেছেন! এটা লক্ষনীয় যে, অপু বিশ্বাস সত্যি আগের মতো ফিতা কাটায় ডাক পাচ্ছে না। তার জায়গায় এখন বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, নুসরাত ফারিয়া, তাসনিয়া ফারিণের ফিতা কাটার ব্যস্ততা বেশি।   

অপু বিশ্বাস । ছবি: ফেসবুক

নেটিজেনদের একাংশ যাই বলুক, অপু ভক্তরা অবশ্য খুব খুশি। এতদিন তাদের প্রিয় নায়িকাকে সবাই প্রশ্ন করতেন, এখন তিনি প্রশ্ন করবেন অন্যদের। শুধু তারকারাই নয়, অপু বিশ্বাসের মুখোমুখি হবেন গণমাধ্যমকর্মীরাও।

এ বিষয়ে অপু বিশ্বাস বলছেন, ‘এতদিন যারা আমাকে প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। এটা নতুন ধরনের একটা এক্সপেরিমেন্ট। আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে একটি করে এপিসোড প্রকাশ হতে থাকবে। একটি নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি তাই আমার নিজেরও এক ধরনের নার্ভাসনেস ও কৌতূহল তৈরি হচ্ছে।’

অপু বিশ্বাস । ছবি: ফেসবুক

অপু আরও বলেন, ‘প্রথম ধাপে গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতাদের অতিথি করে এনেছি, তাদের প্রশ্ন করেছি। দারুণ সব প্রশ্নোত্তরে অনেক কিছুই জানা যাবে। দর্শকরাও বেশ আনন্দ পাবেন।’

জানা গেছে, ইতিমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগির অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে এসব প্রকাশ হবে। অর্থাৎ দর্শকরা দেখতে পাবেন অপু বিশ্বাসকে একদম নতুন পরিচয়ে।

অপু বিশ্বাস । ছবি: ফেসবুক

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে পদার্পণ করেন। তিনি ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। অপু বিশ্বাস ৭২টিরও অধিক চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। কর্মজীবনে তিনি একটি বাচসাস পুরস্কার অর্জন করেছেন এবং ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কারে মনোনয়ন লাভ করেন। ক্যারিয়ারের হিসাবে এই অভিনেত্রীর ২০ বছর পূর্ণ হয়েছে এ বছর। আর এই ২০ বছরে নতুনভাবে প্রকাশ করছেন নিজেকে।

এ সম্পর্কিত আরও খবর