জুলাইতে বাংলাদেশে আসছে ফারিয়ার ‘বিবাহ অভিযান’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 03:44:22

২১ জুন কলকাতায় মুক্তি পেয়েছে বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’। এবার সিনেমাটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে জুলাই-এর মাঝামাঝি সময়ে মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক রিরসা দাশগুপ্ত।

সম্প্রতি এক টুইটে এই পরিচালক জানিয়েছেন, একটা দারুন খবর আছে। জুলাই মাসে, বাংলাদেশে। রিলিজ করছে 'বিবাহ অভিযান'। আর এক রিটুইটে রিরসা দাশগুপ্ত বাংলাদেশে সিনেমাটির মুক্তির তারিখ নিশ্চিত করতে না পারলেও জানিয়েছেন ১২ কিংবা ১৯ জুলাই বাংলাদেশে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

কলকাতার পরিচালকের এমন দাবির পর যোগাযোগ করা হয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড এর ভাইস চেয়ারম্যান মোঃ নিজামুল কবির এর সাথে। তিনি বার্তা২৪.কম'কে জানিয়েছেন, সিনেমাটির এখনো সেন্সর বোর্ড হয়নি। তবে সিনেমাটি সেন্সরে জমা পড়েছে কিনা এই তথ্য আমি এখন দিতে পারছি না।

‘বিবাহ অভিযান’ সিনেমাটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ফারিয়া-অঙ্কুশ ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াংকা সরকার। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী আর গান লিখেছেন কবি শ্রীজাত।

উল্লেখ্য, বর্তমানে ফারিয়া দীপঙ্কর দীপনের ‘ঢাকা-২০৪০’ চলচ্চিত্রের শুটিং করছেন। সিনেমাটিতে আরও অভিনয় করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরী।

এ সম্পর্কিত আরও খবর