আইটেম গানে কার মোবাইল নম্বর দিলেন সানি লিওনি!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 10:34:37

তারকাদের জন্য মাঝে মধ্যেই নানা ধরনের বিভ্রান্তির সম্মুখিন হতে হয় সাধারণ মানুষকে। এরই ধারাবাহিকতায় এবার ঝামেলার মুখে পড়তে হল দিল্লি প্রিতমপুরার বাসিন্দা পুণিত আগারওয়ালকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, পুণিত আগরওয়াল তার মোবাইল নম্বরে প্রতিদিন সানি লিওনের সঙ্গে কথা বলার জন্য পুরুষদের একাধিক কল পেয়ে যাচ্ছেন!
ঝামেলার শুরুটা হয়েছে দিলজিৎ দোশাঞ্জ অভিনীত ‘অর্জুন পাটিয়ালা’ ছবির ‘ক্রেজি হাবিবি’ শিরোনামের গানটি মুক্তি পর থেকে। কারণ এই গানটির শেষে দিলজিতকে একটি নম্বর দেন সানি।
এরপর থেকেই সানির সঙ্গে কথা বলার জন্য একাধিক পুরুষ পুণিতের নম্বরে ফোন দিয়ে যাচ্ছেন। এতে বেজায় চটেছেন তিনি।

বিরক্তি প্রকাশ করে পুণিত বলেন, “২৬ জুলাই ছবিটি মুক্তির পর থেকেই একাধিক পুরুষের ফোন পেয়ে যাচ্ছি। দিনে ১০০ থেকে ১৫০টি ফোন আসে। যারা প্রত্যেকেই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। প্রথমে ভেবেছিলাম কেউ হয়তো মজা করছে। কিন্তু পরে জানতে পারলাম ‘অর্জুন পাটিয়ালা’য় আমার নম্বরটি ব্যবহার করেছে নির্মাতারা।”
যোগ করে পুণিত আরও বলেন, ‘এসব ফোনের কারণে হয়রানির মুখে পড়তে হচ্ছে আমাকে। কেউ কেউ ফোন দিয়ে সানির সঙ্গে কথা বলতে না পেরে অশ্লীল ভাষায় গালিও দিচ্ছে আমাকে। বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেছি। কিন্তু তারা এখনও পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/31/1564554956076.jpg‘অর্জুন পাটিয়ালা’তে দিলজিৎ দোশাঞ্জের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শ্যানন। এটি দিলজিতের দ্বিতীয় বলিউড ছবি। এর আগে ‘উড়তা পাঞ্জাব’-এ অভিনয় করেছিলেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর