বিরাট আমার দেখা সবচেয়ে শান্ত মানুষ: আনুশকা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 14:39:15

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। বিয়ের আগে প্রেমিককে নিয়ে খুব একটা মন্তব্য করতে না দেখা গেলেও, বিয়ের পর স্বামীর গুনগান গাইতে মোটেও ভোলেন না আনুশকা।
বলিউডের এই অভিনেত্রীর দাবি বিরাট মাঠে যেমন আচরণ করেন তিনি নাকি তেমনটা মোটেও নন। এমনকি আনুশকার দেখা সবচেয়ে শান্ত পুরুষ নাকি বিরাট।
বিরাটের মাঠের আচরণ নিয়ে ফিল্মফেয়ারে দেওয়া এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেন, ‘আমার দেখা সবচেয়ে শান্ত মানুষ বিরাট। মাঠের বাহিরে তিনি খুব শান্ত। আপনার চাইতে আমার বন্ধু ও টিমের সদস্যদের জিজ্ঞাসা করতে দেখতে পারেন। তিনি মাঠে এমন করেন কারণ তিনি সে সময়টিতে খুব আবেগপ্রবণ থাকেন। তবে তিনি বাস্তব জীবনে আগ্রাসী নন। তিনি আমার চেনা সবচেয়ে শান্ত ব্যক্তি।’
এ বছর এখনও পর্যন্ত কোন ছবিতে দেখা যায়নি আনুশকা শর্মাকে। এমনকি কোন ছবির জন্য চুক্তিবদ্ধও হননি তিনি। আর এর একমাত্র কারণ তার স্বামী বিরাট কোহলি।

স্বামীকে সময় দেওয়ার জন্য এ বছর কোন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন না আনুশকা। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী বলেছেন, “জিরো’ ছবির শুটিং শেষে কিছুদিনের বিরতি নিতে চাইছিলাম। কারণ বিয়ের পর সবকিছু ঘূর্ণিঝড়ের মতো চলছিল। যেমন ‘সুই ধাগা: মেড ইন ইন্ডিয়া’র কাজ শেষ করতে না করতেই ‘জিরো’র কাজ হাতে নেই। টানা বেশ কয়েকটি কাজ করেছি। আর এই ব্যস্ততার মাঝে যখনই সুযোগ পেয়েছি বিরাটের সঙ্গে থাকার চেষ্টা করেছি। কিন্তু খুব বেশি পরিশ্রম করছি বলে মনে হচ্ছিল। যার কারণে এ বছর কোন ছবিতে সাইন করিনি।”
সবশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গেছে আনুশকাকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর