বলিউড কি কাঁপবে প্রিয়ার চোখের ইশারায়?

, বিনোদন

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | 2023-08-25 20:54:25

চোখের ইশারার জাদুতেই বাজিমাত করেছেন ভারতের কেরালার ১৮ বছর বয়সী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ভালোবাসা দিবসের আগে কাজল কালো চোখের ইশারার দৃশ্যে রাতারাতি ইন্টারনেট সেনসেশন বনে যান দক্ষিণী এই অভিনেত্রী।

ঋষি কাপুরতো আফসোসই করে বলেই ফেলেছিলেন, প্রিয়া কেনো তুমি আমার সময়ে বলিউডে এলে না! সিদ্ধার্থ মালোত্রার মতো অভিনেতা প্রিয়াকে দেখা মাত্রই সেলফি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করতে ভোলেননি। দক্ষিণের সুপারস্টার আলু অর্জুন প্রিয়াকে জানিয়েছিলেন সাধুবাদ। অন্যদিকে গায়িকা নেহা কাক্কর প্রিয়ার ভ্রু নাচানো নকল করে ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। বলিউডের স্টাররা যখন প্রিয়ার ভক্ত তখন কেনইবা সম্প্রতি ক্যামেরার আড়ালে প্রিয়া! তাই নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

গুঞ্জন হবেই না কেন, চোখ ইশারার মিনিট খানেকের ভিডিওতে যখন কয়েক মিলিয়ন দর্শক তৈরি হয়, তখন তাকে নিয়ে গুঞ্জনতো হবেই। এরই মধ্যে কেউবা বলছেন হারিয়ে গেছে প্রিয়া। কেউবা আবার বলছেন নতুনভাবে ফিরে আসছেন এই ইন্টারনেট সেনসেশন।

তবে সম্প্রতি বলিউডের আকাশে ভাসতে শুরু করেছে নতুন এক খবর। প্রিয়ার ভ্রু নাচানো দেখে বলিউডের নামকরা পরিচালক রোহিত শেঠি ও করন জোহরও নাকি ভক্ত বনে গিছের প্রিয়ার। শুধু তাই নয় নতুন সিনেমা তৈরির কথাও ভাবছেন প্রিয়াকে নিয়ে।

কিছুদিনের মধ্যেই কাজ শুরু হতে যাচ্ছে রোহিত শেঠির সিনেমা ‘সিম্বা’র। সিনেমায় নায়ক হিসেবে রনবীর সিং এর নামতো চূড়ান্ত, কিন্তু নায়িকার ভূমিকায় কে থাকছেন সেটা নিয়ে জল্পনা ছিলো! আর সেখানেই উঠে এসেছে প্রিয়া ওয়ারিয়ার নাম। তাই নাকি প্রিয়া নিজেকে তৈরি করছেন বিশেষভাবে। ‘সিম্বা’ সিনেমাটি হবে অ্যাকশন কমেডি ধরনের ফিল্ম।

তবে এ বিষয়ে সরাসরি মুখ না খুললেও প্রিয়া ভারতীয় গণমাধ্যমে বলেন, আমি রণবীর সিং এর সাথে অভিনয় করতে আগ্রহী। আর তাই নিজেকে তৈরি করছি। ক্লাসিকাল ডান্স এর পাশাপাশি গানও শিখছেন প্রিয়া প্রকাশ।

বর্তমানে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার দক্ষিণের নানা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ও ফ্যাশন শো’গুলোতে অংশগ্রহণ করছেন। সম্প্রতি কমল হাসানের সাথে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ছবিও ভাইরাল হয় প্রিয়া প্রকাশের। ছবিটিতে দেখা যায় দক্ষিণের লিজেন্ড কমল হাসানের সাথে কথা বলছেন চোখ নাচানো ইন্টারনেট সেনসেশন প্রিয়া।

এ সম্পর্কিত আরও খবর