প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অদেখা ছবি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:23:16

দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। রোববার (১ ডিসেম্বর) ছিল এই তারকা দম্পতির প্রথম বিবাহবার্ষিকী। এক বছর আগে এই দিনটিতে ভারতের যোধপুরের উমেইদ ভবন প্যালেসে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

প্রথম বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের কয়েকটি অদেখা ছবি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। যার ক্যাপশনে স্বামীকে বিবাহবার্ষিকীর শুভকামনা জানিয়ে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন- ‍“আমার ওয়াদা। যা থাকবে সারাজীবন। তুমি আমার জীবনের প্রতিটি মুহূর্তে সুখ, আনন্দ, উচ্ছ্বাস ও ধৈর্য নিয়ে এসেছো। আমাকে খুঁজে নেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী।”

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অদেখা ছবি

শুধু স্বামী নিক জোনসকে বিবাহবার্ষিকীর শুভকামনা নয়, যারা এই তারকা দম্পতিকে তাদের জীবনের বিশেষ দিনটিতে শুভকামনা জানিয়েছেন তাদেরও ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সবশেষ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর মধ্য দিয়ে তিন বছর পর বলিউডে ফিরেছিলেন তিনি। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অদেখা ছবি

পিসি বর্তমানে ব্যস্ত রয়েছেন নেটফ্লিক্সের ‘দ্য হোয়াইট টাইগার’-এর কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে পাওয়া যাবে রাজকুমার রাওকে।

এ সম্পর্কিত আরও খবর