ভালবাসার গল্পে আতিকের ‘ডোনার’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 14:29:12

ভালোবাসার গল্পে নির্মিত ‘ডোনার’ শিরোনামে ৩০ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে ভালবাসা দিবসে দর্শকদের সামনে হাজির হচ্ছেন নির্মাতা নূরুল আলম আতিক। সম্প্রতি ময়মনসিংহ ও গৌরীপুরের বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৃশ্য ধারণ শেষ করেছেন এই নির্মাতা। আসছে ভালবাসা দিবসে ‘ডোনার’ প্রচারিত হবে জনপ্রিয় প্লাটফর্ম ‘হইচই’-এ।

জানা গেছে, হইচই প্রতি বছরের ভালোবাসা দিবস উপলক্ষে ‘পাঁচফোড়ন’ শিরোনামে ৫ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সিরিজ নির্মাণ করে। এরমধ্যে বাংলাদেশ থেকে দুজন নির্মাতা এবং ভারত থেকে তিনজন নির্মাতা মোট পাঁচটি গল্প নির্মাণ করেন। এ বছর বাংলাদেশ থেকে নূরুল আলম আতিক ও গিয়াস উদ্দিন সেলিম দুইটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সিরিজ নির্মাণ করছেন।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির একটি দৃশ্য

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে নির্মাতা নূরুল আলম আতিক বলেন, ‘ডোনার’ভালোবাসার গল্প। এই ভালোবাসা যে কোনো ধরনের ভালোবাসা হতে পারে। বাবা-মা কিংবা প্রেমিক-প্রেমিকার ভালোবাসা। পুরনো গল্প হলেও এটিকে নতুন করে দেখার চেষ্টা করেছি।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির একটি দৃশ্য

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করছেন তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, অর্চিতা স্পর্শিয়া ও ইয়াশ রোহানসহ অনেকে। চিত্রগ্রহণ করেছেন সুমন সরকার, সহকারী পরিচালক রাজিব রাফি ও শ্যামল শিশির, রূপসজ্জায় ফরহাদ রেজা মিলন, পোশাক পরিকল্পনায় সেরা, শিল্প নির্দেশনায় দেওয়ান রবি।

এ সম্পর্কিত আরও খবর