বছর শেষে ৩০০ পর্বে দীপ্তর ২ ধারাবাহিক

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:16:19

দীপ্ত টিভিতে প্রচারিত দুইটি ধারাবাহিক ‘ভালোবাসার আলো-আঁধার’ এবং ‘মান অভিমান’ বছরের শেষ রাতে (৩১ ডিসেম্বর) ৩০০ পর্বের মাইলফলক ছুঁতে যাচ্ছে।  কাকতালীয়ভাবে বছরের শেষ রাতে দুটি নাটকেরই ৩০০তম পর্ব প্রচার হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে দীপ্ত টিভি।

এ প্রসঙ্গে দীপ্ত টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী বলেন, বাংলা নাটকের উন্নতি সাধনের জন্য দীর্ঘ ধারাবাহিক নাটক নির্মাণের বিকল্প নেই। কিন্তু দীর্ঘদিন তারকাদের শিডিউল পাওয়া, কাহিনির গতি ধরে রাখা এবং একাধারে দর্শকপ্রিয়তা পাওয়ার আশা করা অত্যন্ত কঠিন একটি কাজ। সংশ্লিষ্ট সকলের পরিশ্রমে আমরা সে কাজটি করতে পেরেছি। চেষ্টা করছি পার্শ্ববর্তী দেশগুলোর অনুষ্ঠানের রাজত্ব কমিয়ে নিয়ে আসতে। এ লক্ষ্যে দীপ্ত টেলিভিশন সবচেয়ে বেশি বাংলা নাটক নির্মাণ ও সম্প্রচার করে থাকে। যার ধারাবাহিকতায় দু’টি নাটকের একইসাথে ৩০০ পর্ব অতিক্রম অত্যন্ত আনন্দ ও গর্বের ব্যাপার বলেই মনে করছি। আমরা সামনেও এই ধারা অব্যাহত রাখতে চাই।

‘মান অভিমান’ নাটকের একটি দৃশ্য

জানা গেছে, ‘মান অভিমান’ এবং ‘ভালোবাসার আলো-আঁধার’ দর্শক জরিপ তালিকায় বরাবরই প্রথমদিকে রয়েছে। টিআরপি অনুযায়ী দেশের প্রায় ৪৮ শতাংশ দর্শক এখন এই চ্যানেলটি দেখছে।

দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় ‘মান অভিমান’ এবং রাত ৯টায় ‘ভালোবাসার আলো-আঁধার’ প্রচার হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর