ভারতীয় টিভি অভিনেত্রী সেজালের আত্মহত্যা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 11:26:12

ভারতীয় টেলিভিশন জগতে হচ্ছেটা কী? এইতো কিছুদিন আগে আত্মহত্যা করেছেন অভিনেতা কুশল পাঞ্জাবী। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একই পথে বেছে নিলেন অভিনেত্রী সেজাল শর্মা। শুক্রবার (২৪ জানুয়ারি) মুম্বাইয়ের মীরা রোডে অবস্থিত সেজালের নিজ বাড়ি থেকে ছোটপর্দার এই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানায়নি তারা। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সেজাল শর্মা

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে- বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় সেজালের। তারপর শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বই আসেন সেজাল শর্মা। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন। আমির খানের সঙ্গে ভিভো ফোনের একটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল তাকে। তবে ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিকের আত্মপ্রকাশের পর জনপ্রিয়তা পান তিনি। এছাড়া ‘আজাদ পারিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন সেজাল।

এ সম্পর্কিত আরও খবর