বলিউডে শাহরুখ কন্যা, বিপরীতে অসীম!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:08:52

শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান। গত কয়েক বছর ধরেই বলিউড মহলে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। এরইমধ্যে ভারতের জনপ্রিয় ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হয়ে সেই গুঞ্জন আরও জোরালো করে দিয়েছিলেন সুহানা।

মাঝে সুহানার বলিউড অভিষেক নিয়ে চর্চা না হলেও, এ বিষয়টি নিয়ে আবার শুরু হয়েছে নানা আলোচনা। শোনা যাচ্ছে- অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়ার মতো এবার করণ জোহরের হাত ধরে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন শাহরুখ কন্যা। যেখানে তার বিপরীতে থাকবেন ‘বিগ বস ১৩’র প্রতিযোগী অসীম রিয়াজ।

সুহানা-অসীমের বলিউড অভিষেকের বিষয়টি জানার পর কিছুটা ক্ষেপে গিয়েছেন করণ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে করণ লিখেছেন- ‘‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর তৃতীয় কিস্তি নির্মাণ করতে পারলে আনন্দিত হবো। তবে দয়া করে আপনারা এই গুঞ্জন বন্ধ করুন। ”

২০১২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। এরপর গত বছর মুক্তি পায় এর দ্বিতীয় কিস্তি। যেখানে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া।

এ সম্পর্কিত আরও খবর