চুল ছেটে ফেললেন তাপসী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:07:43

নতুন অভিজ্ঞতার স্বাদ নিতে এবার নিজের চুল কেটে ছোট করে ফেললেন তাপসী পান্নু। বর্তমানে সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) রয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এই সময়ে চুল ছোট করে নিজের ওপর এক্সপেরিমেন্ট চালালেন তিনি।

ছোট চুলের নতুন লুকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাপসী পান্নু। এর ক্যাপশনে তিনি লিখেছেন- “এক্সপেরিমেন্ট চলবে...যেহেতু আমার চুলগুলো দীর্ঘদিন ধরে তার রঙ পরিচালনা করতে পারছিলো না তাই কেটে ফেললাম। আমি শুনেছি লম্বা চুলের সঙ্গে মানুষের সখ্যতা একটু বেশি থাকে কিন্তু আমার কাছে মনে হয়েছে ‘ঘর কি খেতি’ (ঘরের ক্ষেত) এবং পাঞ্জাবী জিনের উপর আমার পূর্ণ বিশ্বাস রয়েছে। তাই কাট কাট।”

জানা গেছে- নতুন এক্সপেরিমেন্টের জন্য কিছুদিন আগে চুলে রঙ করিয়েছিলেন তাপসী পান্নু। কিন্তু সেটি মনের মতো না হওয়ার কারণেই চুল কেটে ছোট করে ফেলেছেন তাপসী।

এদিকে, তাপসীর ছোট চুল দেখে তার সহশিল্পী ভূমি পেড়নেকর অনেকটাই চমকে গিয়েছেন। তিনি ছবির নিচে মন্তব্য করে লিখেছেন- ‘এটি কি পুরাতন ছবি নাকি ‍তুমি সত্যি চুল কেটে ফেলেছ?’ পরিচালক অনুভব সিনহা পাঞ্জাবীতে লিখেছেন- ‘জি কা কাললিয়া’ (তুমি এটি কি করেছো)।

তাপসীর নতুন লুকে তার সহকর্মী ও সহশিল্পীরা অবাক হলেও। তাকে এই লুকে দারুণ মানিয়েছে বলে মন্তব্য করেছেন বলিউডের এই অভিনেত্রীর ভক্তরা।

এ সম্পর্কিত আরও খবর