অমিতাভের অন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 14:13:06

বয়স ৭৭ বছর কিন্তু এখনও কাজ করে যাচ্ছেন দাঁপিয়ে। নিয়ম মেনে প্রতি রোববার ভক্তদের সঙ্গে দেখা করতে দাঁড়াচ্ছেন ‘জলসা’র সামনে। যদিও করোনাভাইরাস আতঙ্কের কারণে সেটি আপাতত বন্ধ রয়েছে।

করোনার এই দুঃসময়েও ভক্তদের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। বিভিন্ন সংস্থার মাধ্যমে দিয়েছেন অনুদান। প্রতিদিন বিলি করছেন দুই হাজার খাবার প্যাকেট। কথা হচ্ছে- বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে নিয়ে।

কিন্তু খারাপ খবরটি হলো- বলিউডের এই মেগাস্টার অন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা করছেন। সম্প্রতি নিজের লেখা একটি ব্লগে এমনটি জানিয়েছেন তিনি।

ওই ব্লগে ৭৭ বছর বয়সী এই তারকা লিখেছেন- ‘এখন সবকিছু কেমন ঝাপসা দেখি। লেখা মাঝে মাঝে দুটো করে দেখি। আমি কি অন্ধ হয়ে যাচ্ছি?'

এরপরই মায়ের কথা স্মরণ করে তিনি লেখেন- যখন তিনি ছোট ছিলেন তখন চোখে কিছু হলে মা শাড়ির আঁচল বলের মতো করে মুখে দিয়ে চোখে লাগিয়ে ভাপ দিত, তাতেই সেরে যেত। আর এখন যেন কিছুতেই কিছু হয় না।

কিছুদিন আগের চোখে ডাক্তার দেখিয়েছেন অমিতাভ বচ্চন। তবে ভয়ের কোন কারণ নেই বলেও জানিয়েছেন তারা। এমনকি তার চোখ অন্ধ হওয়ার কোন আশঙ্কাও নেই।

শুধু চোখ নয়, অমিতাভ বচ্চনের লিভারের অবস্থাও ভালো না। কিছুদিন আগে সেটি নিজেই জানিয়ে বিগ বি বলেছিলেন- লিভারের মাত্র ২৫ শতাংশের উপর ভরসা করেই বেঁচে আছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর