ভক্তদের প্রশংসায় জায়রার ঈমান নষ্ট!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 19:36:48

সাবেক বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। ২০১৬ সালে ‘দঙ্গল’ ছবির মাধ্যমে আমির খানের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি।

এরপর তাকে দেখা গেছে, ‘সিক্রেট সুপারস্টার’-এ। এতেও তার সহশিল্পী ছিলেন মিস্টার পারফেকশনিস্ট। সবশেষ ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ দেখা গেছে জায়রাকে।

একই বছর ফেসবুক পোস্টে ধর্মের দোহাই দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন ১৯ বছর বয়সী এই তারকা।

এবার আরও একটি পোস্ট করে সাবেক এই অভিনেত্রী তার প্রশংসা না করার অনুরোধ করলেন। ভক্তদের প্রশংসা তার ঈমান নষ্ট করে দিচ্ছে বলে মনে করছেন তিনি। এমনকি ভক্তদের প্রশংসা তার জন্য বিপজ্জনক বলেও মন্তব্য করেছেন জায়রা।

জায়রা ওয়াসিমের টুইটার পোস্ট

শনিবার (১৮ এপ্রিল) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে জায়রা লিখেছেন- “আসসালামুআলাইকুম। যদিও আমি নম্রতার সাথে স্বীকার করছি মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে সেখানে আমি জোর দিয়ে বলতে পারি না। কিন্তু আপনাদের (ভক্ত) পক্ষ থেকে আসা প্রশংসা আমার জন্য মোটেও সন্তুষ্টির নয়, এটি আমার জন্য কত বড় পরীক্ষা এবং এটি আমার ঈমানের জন্য কতটা বিপজ্জনক।”

যোগ করে জায়রা বলেন, “আমি আপনাদের সকলের কাছে অনুরোধ জানাচ্ছি যে, আপনারা আমার প্রশংসা করবেন না। কিন্তু প্রার্থনা করুন আল্লাহ যেনো আমার অসংখ্য ত্রুটিগুলোকে মাফ করে দিয়ে আমার হৃদয়ে তাকওয়া ও ঈমানের আলোয় আলোকিত করে দেন। আমাকে সৎকর্ম করার সুযোগ দেন এবং একজন মুসলিম হয়ে বাঁচার এবং মরার অনুমতি দেন। জাজাকুম আল্লাহু খায়রান।”

এ সম্পর্কিত আরও খবর