মহাকাশে শুটিং করবেন টম ক্রুজ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 09:24:36

হলিউড সুপারস্টার টম ক্রুজ তার ডানপিটে স্বভাবকে নিয়ে যাচ্ছেন অন্য স্তরে। তিনি এবার একটি চলচ্চিত্রের শুটিং করবেন মহাকাশে! এজন্য এভিয়েশন প্রতিষ্ঠান স্পেসএক্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইলন মাস্কের সঙ্গে হাত মিলিয়েছেন ৫৭ বছর বয়সী এই তারকা।

জানা গেছে, সত্যিকারের মহাকাশযানে চড়ে অ্যাকশন-অ্যাডভেঞ্চার ধাঁচের একটি পূর্ণাঙ্গ কাহিনিচিত্রের শুটিং করতে টম ক্রুজ ও স্পেসএক্স এখন যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা সংস্থা নাসার সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।

যদিও হলিউডের কোনও প্রযোজনা-পরিবেশনা সংস্থা এখনও ছবিটির সঙ্গে যুক্ত হয়নি।

‘মিশন: ইমপসিবল-গোস্ট প্রোটোকল’ ছবির একটি দৃশ্যে সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের বুর্জ খলিফায় বেয়ে বেয়ে উঠেছেন টম ক্রুজ!

নিজের ছবির জন্য শ্বাসরুদ্ধকর দৃশ্য ফুটিয়ে তুলতে চরম ঝুঁকি নিয়ে আলাদা সুনাম গড়ে তুলেছেন টম ক্রুজ, বিশেষ করে 'মিশন: ইম্পসিবল' ফ্র্যাঞ্চাইজিতে। ২০১১ সালে ‘মিশন: ইমপসিবল-গোস্ট প্রোটোকল’ ছবির একটি দৃশ্যে সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের বুর্জ খলিফায় বেয়ে বেয়ে উঠেছেন! ২০১৫ সালে ‘মিশন: ইমপসিবল-রোগ নেশন’ ছবিতে ৩০ হাজার ফুট ওপরে একটি উড়োজাহাজের বাইরে ঝুলেছিলেন তিনি। ২০১৮ সালে‘মিশন: ইমপসিবল-ফলআউট’ ছবির কাজ করতে গিয়ে আহত হন টম। একটি ভবনের ছাদ থেকে অন্যটিতে লাফিয়ে যাওয়ার সময় তার গোড়ালি ভেঙে গিয়েছিল। এ কারণে কয়েক সপ্তাহ শুটিং স্থগিত ছিল।

এদিকে টম ক্রুজ এখন ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির মুক্তির অপেক্ষা করছেন। এটি হলো তারই অভিনীত ‘টপ গান’ (১৯৮৬) ছবির সিক্যুয়েল। আগামী মাসে এটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনাভাইরাস মহামারির কারণে তা পিছিয়ে দেওয়া হয়েছে ডিসেম্বর পর্যন্ত।

টম ক্রুজ

টম ক্রুজের হাতে এখন আছে ‘মিশন: ইমপসিবল’ সিরিজের দুটি পর্বের কাজ। এর মধ্যে সপ্তম কিস্তির শুটিং চলাকালে কোভিড-১৯ মহামারি ছড়িয়ে পড়ে। এ কারণে সব কাজ বন্ধ রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর