নতুন সিনেমায় সুশান্ত, তবে...

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 05:14:41

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বায়োপিকে অভিনয় করেই আলোচনায় এসেছিলেন সুশান্ত সিং রাজপু্ত। বলিউডে আরও একটি বায়োপিক নির্মাণ হতে যাচ্ছে, তবে এবার নতুন সেই সিনেমার নায়ক হতে না পারলেও গল্প হচ্ছেন সুশান্ত।

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপু্তের জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। প্রাথমিকভাবে নাম দেওয়া হয়েছে ‘সুইসাইড অর মার্ডার-আ স্টার ওয়াজ লস্ট’। বিজয় শেখর গুপ্তের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন শমিক মৌলিক। এমন খবর প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

জানা গেছে, ‘সুইসাইড অর মার্ডার-আ স্টার ওয়াজ লস্ট’কে সুশান্তের বায়োপিক বলা যাবে না। সিনেমাটি নির্মাণ হচ্ছে সুশান্তের জীবনের কিছু ঘটনা থেকে প্রভাবিত। এরই মধ্যে গবেষণার কাজ শেষ করে চিত্রনাট্য লেখার কাজ চলছে। আগামী কয়েক মাসের মধ্যে শুটিং শুরু হতে পারে সিনেমাটির।

পরিচালনা শমিক মৌলিক জানিয়েছেন, সুশান্তের এ ধরনের ঘটনা নতুন কিছু নয়। আগে অনেক তরুণই এই ইন্ড্রাস্টিতে এসেছিল নিজের স্বপ্ন পূরণ করতে। কিন্তু কাজ না পেয়ে হতাশায় ডুবে গেছে। বলিউডে গডফাদার না থাকলে কিভাবে অনেকের স্বপ্ন ভেঙে যায়, সেটি নিয়েই চলচ্চিত্র তৈরি করব।

 

এ সম্পর্কিত আরও খবর