‘আর হয়তো কথা বলতে পারবো না’ হানিফ সংকেতকে শেষবার এন্ড্রু কিশোর

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-11 19:10:07

জন্মশহর রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বড় বোনের বাড়িতে সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষবার দম নিয়েছেন ‘হায়রে মানুষ, রঙ্গীন ফানুস, দম ফুরাইলেই ঠুস’ গানের শিল্পী এন্ড্রু কিশোর।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনসহ শোবিজে। এন্ড্রু কিশোরের দীর্ঘ দিনের বন্ধু হানিফ সংকেত এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘এন্ড্রু কিশোর আর নেই’, প্রিয় বন্ধুর মৃত্যু সংবাদটি নিজের হাতে এত তাড়াতাড়ি লিখতে হবে কখনো কল্পনাও করিনি।

তিনি আরও লিখেছেন, এই মুহূর্তে কানে বাজছে রাজশাহী থেকে বলা কিশোরের শেষ কথাগুলো, ‘দোয়া করিস বন্ধু, কষ্টটা যেনো কম হয়, আর হয়তো কথা বলতে পারবো না’। এর পরই খুব দ্রুত শরীর খারাপ হতে থাকে কিশোরের। আর আমারও যোগাযোগ বেড়ে যায় রাজশাহীতে তার পরিবারের সদস্যদের সঙ্গে। অবশেষে সবাইকে কাঁদিয়ে আজ সন্ধ্যায় এই পৃথিবী থেকে বিদায় নেয় এন্ড্রু কিশোর-বাংলা গানের ঐশ্বর্য, যার খ্যাতির চাইতে কণ্ঠের দ্যুতিই ছিলো বেশি। যার মৃত্যুতে সংগীতাঙ্গনের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। অনেক কষ্ট পেয়েছি বন্ধু, এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি-কিশোরের আত্মার শান্তি কামনা করছি।

‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর আর নেই। আজ সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বড় বোনের বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে  তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এ সম্পর্কিত আরও খবর