অস্থির করোনা সময়ে সুস্মিতা আনিসের স্বস্তির গান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-18 13:31:12

আমাদের চেনা শহরের চেনা চেহারাটাই বদলে গেছে মহামারী কোভিড-১৯এর কারণে। নিজের দীর্ঘ দিনের চেনা শহরটা ছেড়ে মানুষ চলে যাচ্ছে অন্য শহরে। শহর ছাড়ার কষ্টে ঘুম নষ্ট মানুষের। এই সময়ে জনপ্রিয় সংগীত শিল্পী সুস্মিতা আনিস তার ‘চেনা শহর’ অ্যালবামের নতুন গান ‘ঘুম হতে চাই’ নিয়ে এলেন তার শ্রোতাদের জন্য।

১৭ জুলাই সন্ধ্যায় গানটির মিউজিক ভিডিও রিলিজ করা হয় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল, ফেসবুকপেজ এবং রেডিও ও টেলিভিশনে। একসঙ্গে গানটির অডিও এবং মিউজিক ভিডিও প্রকাশ পায়।

নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানির ব্যানারে তৈরি এই গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর ও সংগীতায়োজন করেছেন কলকতার জয় সরকার।তানিম রহমান অংশুর পরিচালনায় এইগানের ভিডিওর শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে। আর এতে মডেল হয়েছেন কলকাতার আদিল সুলতান ও কৈশম্বী চক্রবর্তী।

সুস্মিতা আনিস বলেন, দেখুন গোটা বিশ্বের মানুষই এখন একটা অস্থির সময় কাটাচ্ছে। কারোই মনের অবস্থা ভালো না।আমাদের চেনা পরিবেশটা বদলে যাচ্ছে।নতুন এক পৃথিবীর দিকে যাচ্ছি আমরা।এই যখন অবস্থা, তখন আমার ‘ঘুম হতে চাই’ গানটা কিছুটা প্রশান্তি দিতে পারে শ্রোতাদের।সেই উদ্দেশ্য থেকেই গানটি রিলিজের করেছি। এ গানের একটি লাইন আছে এমন, তোমার দিকে তাকাই যখন..সব ভুলে যাই যেন...। তো করোনা ভাইরাসের এইমুহূর্তে আপন জনকে নিয়ে বেঁচে থাকাটাই সবচাইতে গুরুত্বপূর্ণ।

এ সম্পর্কিত আরও খবর