মামলা কি হয় ভালোবাসায়? জানতে চান কবীর সুমন ও আসিফ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-27 20:10:43

ওপার বাংলার নন্দিত গীতিকার, সুরকার, গায়ক, সংগীত পারিচালক কবীর সুমন ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর তাদের ভক্তদের কাছে গানে গানে জানতে চেয়েছেন; মামলা কি হয় ভালোবাসায়?

সম্প্রতি কবীর সুমনের কথা ও সুরে আসিফ আকবর গেয়েছেন ‘লুকোনো মানিক’ শিরোনামের একটি গান। ‘মামলা কি হয় ভালোবাসায় / নিবেদন করা কাকে কাকে, সাক্ষী সাবুদ কেউ নেই / দলিল করিনি মনটাকে’ এমন কথার গানটি প্রকাশিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ঢুলী মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

জানা গেছে, গানটির সংগীতায়োজনে করেছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক আজমীর বাবু। ভিডিও নির্দেশনা দিয়েছেন ইয়ামিন এলান।

 

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বললেন, ‘কবীর সুমন দাদার কথা-সুরে এটি আমার গাওয়া দ্বিতীয় গান। খুব অদ্ভুত সুন্দর কথার একটি গান ‘লুকোনো মানিক’। আমি কৃতজ্ঞ দাদার প্রতি অসাধারণ এ গান আমাকে উপহার দেবার জন্য। আজমীর বাবু ভাই আর আমার বোঝাপড়া বরাবরই ভালো। বাবু ভাইকে ধন্যবাদ গানটির শ্রুতিমধুর সংগীতায়োজনের জন্য। ধন্যবাদ ঢুলী মিউজিককে।’

এর আগে কবীর সুমনের কথা ও সুরে ‘সিরিয়ার ছেলে’ শিরোনামে কণ্ঠ দিয়েছেন আসিফ। এই জুটি মোট ৬টি গান করেছেন; যার মধ্যে ২টি প্রকাশিত হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর