বিয়ের তিন মিনিট পরই বিচ্ছেদ!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-19 16:42:36

বিয়ের জন্য মানুষ কত কিছুই না করে থাকে। অনেকের কঠিন পথ পাড়ি দিতে হয় এমন সুন্দর মুহূর্তগুলো উপভোগ করার জন্য। তারপরও অনেকে শেষ বেলা পর্যন্ত অর্ধাঙ্গিনীর হাত ধরে থাকতে পারেন না। তাই বলে বিয়ের ৩ মিনিট পরই বিচ্ছেদ! ঘটনাটি শুনে অবিশ্বাস্য মনে হলেও কুয়েতের একটি বিয়ের অনুষ্ঠানে এমনটাই ঘটেছে। এতে বিশ্বের সবচেয়ে স্বল্প সময় স্থায়ী বিয়ের রেকর্ড হয়েছে এটি। যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম দ্য ডেইলি মিররের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়েছে, এটাই হয়তো বিশ্বের সবচেয়ে স্বল্প সময় স্থায়ী বিয়ে। এ বিয়েটি মাত্র তিন মিনিট স্থায়ী হয়েছিল। এরপর কনের একটি মন্তব্যের জেরে বিয়ে ভেঙে যায়।

সংবাদমাধ্যম জানিয়েছে, কুয়েতের একটি বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে। বিয়ের অনুষ্ঠানে স্বামী মঞ্চে উঠতে গিয়ে পড়ে যান। এ নিয়ে স্ত্রী মজা করেন। স্ত্রী স্বামীকে স্টুপিড বলে গালমন্দ করেন। এতে স্বামী রেগে গিয়ে তিন মিনিটের মাথায় ডিভোর্স দেন স্ত্রীকে। 

ডেইলি মিরর জানায়, বিয়ের পরপরই কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার আগেই ডিভোর্স নেন তারা। কিউ ৮ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একজন বিচারপতির অধীনে তারা দু'জন বিয়ের চুক্তিনামায় স্বাক্ষর করেন।

সংবাদমাধ্যম জানিয়েছে, ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (আগের নাম টুইটার) ব্যাপক আলোচনা হচ্ছে।  

এ ঘটনায় এক্সে (টুইটার) এক ব্যক্তি লিখেছেন, একটি বিয়ের গল্প শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল। 

আরেকজন লিখেছেন, সম্মান ছাড়া একটি বিয়ে শুরু থেকেই ব্যর্থ।

এ সম্পর্কিত আরও খবর