সোমবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 00:27:54

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

শরীরে দিকে নজর দিন, বেগতিক হতে পারে। মনের হতাশা দুর করুন। বেশ কিছু সর্বনাশ থেকে আজকে বাঁচতে হবে। অতীতের কোনও ঘটনা থেকে আজকে শিক্ষা নিতে পারেন। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে রসিকতা করুন ভেবে-চিন্তে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

দিনটি মজার হবে। কর্মস্থলে নিজেকে যুক্ত করুন। তবে ব্যয় বাড়বে। নিজের আগ্রহকে বজায় রাখুন। বন্ধু বান্ধবের সঙ্গে সহযোগী মনোভাব রাখুন। গোপন সম্পর্কে সুনাম নষ্ট হবে। সিদ্ধান্ত নিজে থেকেই নিন, অনুপ্রাণিত হবেন না।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

অর্থ নিয়ে সমস্যা থাকবে। বেশ কিছু ঘটনা আপনাকে অবাক করে দেবে। নিজের কাজ নিজে শেষ করুন। প্রেমে ব্যাঘাত। আত্মবিশ্বাস অভাবে ভুগতে পারেন। আজকে কিছু ভাল সময় কাটাবেন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

স্বাস্থ্যর দিকে নজর দিন। ঋণ নিতে পারেন। সহকর্মীর সাহায্য পেতে পারেন। পরিজনদের সঙ্গে সম্পর্ক ভালো নাও যেতে পারে। কাছের মানুষদের সঙ্গে সম্পর্ক ভাল করার এক সুবর্ণ সুযোগ। কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখুন।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

দিনটি পূর্ণমাত্রায় উপভোগ করতে পারেন। যারা জীবিকার জন্য বের হচ্ছেন তারা সাবধান থাকুন। অর্থ নিরাপদ জায়গায় রাখুন। গুরুত্বপূর্ণ জিনিষ সঠিক ভাবে রাখুন, নয়তো মুশকিল পড়বেন। প্রেমে সাংঘাতিক মোড়। ঘনিষ্ঠ বন্ধুদের থেকে সুখবর পাবেন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪–সেপ্টেম্বর ২৩)

দিনটিতে ইতিবাচক চিন্তা রাখুন। মনে খারাপ ভাবনা আসতে দেবেন না। ব্যয় কমিয়ে দিন। জীবনে অত্যধিক শক্তি প্রয়োজন। উত্তেজনা প্রশমিত করুন। জীবনের সঙ্গে সবকিছু মিলিয়ে দিতে হবে। আজকে অনেক সত্য আপনি থেকে আড়াল হতে পারেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪–অক্টোবর ২৩)

দিনটিতে নিরন্তর বুদ্ধি এবং উদ্যম নিয়ে কাজ করুন। আজকে সাফল্য নিশ্চিত। কাজে বোধশক্তি প্রয়োগ করুন। বিনিয়োগে আরও অর্থ আসবে। মেজাজ খারাপ করবেন না। বৈবাহিক সম্পর্ক খারাপ হতে পারে। শেষবেলায় সুখবর আসতে পারে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪– নভেম্বর ২২)

স্বাস্থ্য মোটের উপর ভাল থাকবে। মনের আশায় মরচে পড়তে দেবেন না। আজকে মায়ের থেকে সুবিধা পাবেন। অনেকের থেকে আর্থিক সহায়তা লাভ করবেন। বন্ধুদের প্রতি সতর্ক হন। কর্মক্ষেত্রে পরাজিত হতে পারেন, তাই কাজ করতে হবে সাবধান।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩–ডিসেম্বর ২১)

আপনার মেধা অসাধারণ, অনেক কিছু জয় করবেন। আজকে যারা বিনিয়োগ করেছিলেন তাদের পক্ষে লাভ হবে। ব্যবসায় পরিচালনা করলে অনেক ভাল হবে। অন্যদের অসন্তুষ্ট করবেন। ব্যস্ত রুটিনে আজকে অনেক সমস্যা থাকবে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

উৎফুল্ল থাকবেন। আপনার মধ্যে বাড়তি উদ্যম থাকবে। অর্থের অপচয় বন্ধ করুন। পরিবারের সদস্যের সাহায্য প্রয়োজন এবং তা করুন। নিজেকে সঠিক প্রমাণ করতেই হবে। নতুন যোগাযোগ বানাতে হবে। পেশায় উন্নতি হবে, তবে লোকজনের থেকে সাবধান।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

শিশুসুলভ আচরণ ফিরে পাবেন। আজকে কৌতুকপূর্ণ মেজাজে থাকবেন। যথেষ্ট পরিমাণে অর্থ সংগ্রহ করবেন। গৃহের কাজ আজকে এড়িয়ে যান। আজকে অনেকেই আপনার থেকে বিরক্ত হবেন, নিজেকে দূরেই রাখুন। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। প্রেমের কারণে মন ভাল থাকবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

দিনটিতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। মানসিক চাপ থাকবে। নির্দিষ্ট কাজ করে ফেলুন, হতাশা রাখবেন না। অর্থনৈতিক অবস্থা থমকে যেতে পারে। জীবনের মূল্য দিতে শিখুন। মানুষের প্রতি যত্নশীল হন। কাজ কর্মের প্রশংসা পাবেন।

এ সম্পর্কিত আরও খবর