মাতাল যুবকের আগুনে প্রাণ গেল ১১ জনের

বিবিধ, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 02:04:36

মাতলামি করার অভিযোগে মেক্সিকোতে এটি পানশালা থেকে বের করে দেওয়া হয় এক যুবককে। পরে ক্ষুব্ধ হয়ে ওই পানশালায় আগুন লাগিয়ে দেয় মাতাল ‍যুবক। এ ঘটনায় পুড়ে মারা গেছেন অন্তত ১১ জন।

শুক্রবার (২১ জুলাই) রাতে যুক্তরাষ্ট্র সীমান্তবর্তী সান লুইস রিও কলোরাডোতে ঘটনাটি ঘটেছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় শুক্রবার রাতে যুক্তরাষ্ট্রের সীমান্তবর্তী সান লুইস রিও কলোরাডোতে এ ঘটনা ঘটে। বারটি যুক্তরাষ্ট্রের সীমান্ত থেকে মাত্র একটি রাস্তার ব্যবধান সমান দূরে অবস্থিত। আগুন দেওয়ার আগে ওই যুবক নারীদের হয়রানি করছিলেন বলে স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে।

সান লুইস রিও কলোরাডোর মেয়র শনিবার টুইট করে জানান, সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে তার নাম এখনো প্রকাশ করা হয়নি।

মেক্সিকোর সোনোরা রাজ্যের অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, আগুনে সাত জন পুরুষ ও চারজন নারী নিহত হয়েছেন। আরও চারজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আহতদের বেশ কয়েকজনকে চিকিৎসার জন্য সীমান্ত পেরিয়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিবৃতিতে বলা হয়, বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শীর বক্তব্য অনুযায়ী, ওই যুবক বারে নারীদের অসম্মান করছিলেন। এ কারণে তাকে বের করে দেওয়া হয়। এরপরেই ওই তরুণ 'মলটভ ককটেইল' নিক্ষেপ করে।

বিবৃতিতে আরও বলা হয়, ঘটনাগুলো স্পষ্ট করা এবং ন্যায়বিচার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। সোনোরা রাজ্যে কেউ আইনের ঊর্ধ্বে নয়।

এ সম্পর্কিত আরও খবর