এএপি'র ৪ নেতাকে গ্রেফতারের হুমকি দেওয়া হয়েছে- অতিশি

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-02 14:07:37

ভারতের দিল্লির ক্ষমতাসীন দল আমআদমি পার্টির (এএপি) নেতা ও শিক্ষা মন্ত্রণালয়, পিডব্লিউডি, সংস্কৃতি এবং পর্যটনবিষয়ক মন্ত্রী অতিশি মারলেনা সিং সংবাদমাধ্যকে বলেছেন, আমাকেসহ এএপি'র চার নেতাকে গ্রেফতার করা হবে।

তিনি বলেন, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতা আমাকে বলেছেন, বিজেপিতে যোগ দিতে। নইলে আগামী দুই মাসের মধ্যে আমিসহ আমাদের পার্টির চার নেতাকে গ্রেফতার করা হবে। এর মধ্যে রয়েছেন দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ, এমপি রাঘব চাধা, এবং এমএলএ দুর্গেশ পাঠক।

সংবাদমাধ্যমের কাছে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে অতিশি বলেন, আমাদের গ্রেফতার করার জন্য কেন্দ্রীয় সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) ব্যবহার করা হবে। তাদের উদ্দেশ্য আমআদমি পার্টিকে ভেঙেচুরে দেওয়া।

অতিশি বলেন, কোনো একজনের মাধ্যমে আমাকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দেওয়া হয়েছে। এতে করে আমার ভবিষ্যত রাজনৈতিক ক্যারিয়ার রক্ষা পাবে বলে জানানো হয়েছে। এসময় আমাকে সতর্ক করে বলা হয়, আমি যদি বিজেপিতে যোগ না দিই, তাহলে আগামী একমাসের মধ্যে আমাকে ইডি গ্রেফতার করবে। আমাকে আরো সতর্ক করে বলা হয়েছে, এএপি-কে ভেঙেচুরে ফেলতে পার্টির সবাইকে গ্রেফতার করা হবে, এ যেন মনে রাখি!

অতিশি সংবাদমাধ্যমকে জানান, দলকে ভেঙেচুরে দিতে বিজেপি এএপি’র সবাইকে জেলে ভরবে। ইতোমধ্যে, সত্যেন্দ্র জৈইন, মনীশ সিসোধা, সঞ্জয় সিং এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করেছে ইডি। আর আগামী দুইমাসের মধ্যে পার্টির আরো চারজনকে গ্রেফতার করা হবে। এর মধ্যে আমাকে, সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক এবং রাঘব চাধাও রয়েছেন।

তারা ভেবেছিল, অরবিন্দ কেজরিয়ালকে গ্রেফতার করা হলে এএপি শেষ হয়ে যাবে। কিন্তু বাস্তবে সেটি না হওয়ায় রোববার রামলীলা ময়দানে র‌্যালির পর চার নেতাকে গ্রেফতার করা হবে।

তিনি বলেন, আমি আরো খবর পেয়েছি যে, আমার এবং আমাদের আত্মীয়-স্বজনদের বাড়িতেও তল্লাশি চালাবে ইডি। কিন্তু আমরা অরবিন্দ কেজরিয়ালের সৈনিক। আমরা বিজেপির হুমকিকে ভয় পাই না।

এ সম্পর্কিত আরও খবর