প্রবল বৃষ্টি ও ঝড়ে ভেঙে পড়ল হেলিকপ্টার

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-24 20:47:53

প্রবল বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার কবলে পড়ে একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে। পুনের একটি গ্রামে ভেঙে পড়া ঐ হেলিকপ্টারটিতে মোট ৪ জন যাত্রী ছিলেন। তবে এই দুর্ঘটনায় পাইলট সামান্য আহত হলেও অন্যরা সবাই অক্ষত রয়েছে। তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, হেলিকপ্টারটি জুহু থেকে উড্ডয়ন করে হায়দরাবাদ যাওয়ার পথে সেটি পুনের পওদ এলাকায় ভেঙে পড়ে। এতে দুর্ঘটনা কবলিত হেলিকপ্টারের ক্যাপ্টেন আনন্দ আহত হয়েছেন, তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চপারটি যে কোম্পানি চালাচ্ছিল সেটির নাম গ্লোবার ভার্মা হেলিকর্প।

ভারতের সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে বলা হয়েছে, হেলিকপ্টারের আহত ক্যাপ্টেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ৩ যাত্রী অক্ষতই রয়েছেন। কীভাবে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও স্পষ্ট নয়।

আবহাওয়া অফিস জানিয়েছে, পুনে ও সাতারায় প্রবল বৃষ্টি হচ্ছে। ওই দুই জায়গায় প্রবল বৃষ্টির পূর্বাভাস দিয়ে কমলা সতর্কতা জারি করেছে আবহাওয়া দফতর।

উল্লেখ্য, গত মে মাসে শিবসেনা নেতা সুষমা আধারেকে নিয়ে একটি হেলিকপ্টার ল্যান্ড করার সময়ে সেটি দুর্ঘটনার কবলে পড়ে। ঐঘটনায় হেলিকপ্টারের পাইলট লাফিয়ে বেঁচে যান।

এ সম্পর্কিত আরও খবর