নীলফামারীতে এইচএসসি পরীক্ষার্থীর জামিন

, আইন-আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2024-08-03 15:48:17

নীলফামারীতে মিনহাজ পায়েল (২০) নামের এক এইচএসসি পরিক্ষার্থীর জামিন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৩ আগস্ট) সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিশেষ আদালতে বিচারক সহদেন চন্দ্র রায় তার জামিন মঞ্জুর করেন। ৫০০ টাকার বন্ডে পুলিশ চার্জশিট না পাওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর থাকবে।

মিনহাজ পায়েল সৈয়দপুর বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট থেকে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছেন। সে সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর বানিয়াপাড়া ইমদাদুল হকের ছেলে।

জানা যায়, বৈষম্যমূলক কোটা সংস্কারের দাবিতে ১৮ জুলাই সাধারণ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে কর্মসূচি পালন করতে থাকে। এসময় পাঁচমাথা মোড়ে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আন্দোলনকারীরা ট্রফিক পুলিশ বক্সে আগুন ধরিয়ে দেয়, মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে পুলিশের অস্ত্র ছিনিয়ে নেয়। পরে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। অভিযান চালিয়ে পায়েলসহ ৩৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

আসামি পক্ষের আইনজীবী অর্জুন বিশ্বাস বলেন, এইচএসসি পরীক্ষার্থী মিনহাজ পায়েল সৈয়দপুর বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট থেকে চলমান এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে। মিনহাজ পায়েলের বিরুদ্ধে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে আসামি কি করছে তার কোন ব্যাখ্যা এজাহারে না থাকায় তার উজ্জল ভবিষ্যতের কথা চিন্তা করে পুলিশের চার্জশিট না আসা পর্যন্ত ৫০০ টাকা বন্ডে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করেন।

এ সম্পর্কিত আরও খবর