ক্লাসিক পোশাকে সময় হ্রাস

সাজসজ্জা, লাইফস্টাইল

নাছরিন আক্তার উর্মি, বার্তা২৪.কম | 2023-08-31 22:29:44

সময় যত গড়াচ্ছে তত বেশি মানুষ ফ্যাশন এবং পোশাক সম্পর্কে সচেতন হচ্ছে। সেই সাথে পোশাকের গুনমান ঠিক রাখা ও স্থায়িত্বের দিকেও গুরুত্ব দিচ্ছে। তবে ক্লাসিক এবং সময়হ্রাস করে এমন কিছু পোশাক সব মেয়েদের থাকা উচিত। যা একাধিক উপায়ে স্টাইল করা যেতে পারে। যদি প্রতি মাসে নতুন পোশাক কেনার ক্ষেত্রে কম বিনিয়োগ করতে চান এবং প্রতিটি স্টাইলে সতেজ দেখাতে চান তবে তেমন কিছু ক্লাসিক পোশাক নিজের স্টকে রেখে দিন।

শর্ট ব্লাক ড্রেস:

কালো পোশাকে সবাইকেই সুন্দর লাগে। আপনি যদি ক্লাসিক স্টাইলে থাকতে চান তবে একটি শর্ট কালো পোশাক কিনে নিন আজই। একরঙা কিংবা ছোট ছোট প্রিন্ট সহ কালো ড্রেস কিনতে পারেন। পছন্দ অনুসারে হাতা নির্বাচন করে নিন।

কালো পোশাকে সবাইকেই সুন্দর লাগে।
কালো পোশাকে সবাইকেই সুন্দর লাগে। ছবি: সংগৃহীত

হোয়াইট শার্ট:

সাদা শার্ট সব মেয়েদের থাকা উচিত। সাদা শার্ট স্টাইল করার অসংখ্য উপায় রয়েছে। এটি এমন এক পোশাক যা আনুষ্ঠানিক কিংবা অনানুষ্ঠানিক হোক, সব উপলক্ষ অনুযায়ী পরতে পারেন। যদি আপনি সাদা শার্ট কেনার পরিকল্পনা করে থাকেন তবে ভাল মানের কাপড় নির্বাচন করুন।

সাদা শার্ট স্টাইল করার অসংখ্য উপায় রয়েছে।
সাদা শার্ট স্টাইল করার অসংখ্য উপায় রয়েছে। ছবি: সংগৃহীত

ব্লাক জিন্স:

কালো রঙের জিন্স অত্যন্ত গুরুত্বপূর্ণ পোশাক। কালো জিন্স না থাকার ভয়াবহতাটি তখন বুঝতে পারবেন যখন কোনো ড্রেসের সাথে মিলিয়ে পরার মত কিছু খুঁজে পাবেন না। কেননা এটিই একমাত্র রঙ যা সমস্ত রঙের সাথে খাপ খায়।

কালো রঙের জিন্স অত্যন্ত গুরুত্বপূর্ণ পোশাক।
কালো রঙের জিন্স অত্যন্ত গুরুত্বপূর্ণ পোশাক। ছবি: সংগৃহীত

নিউট্রাল কালার ড্রেস:

অনেকেই নিরপেক্ষ রঙ পছন্দ করে। কখনো কখনো উজ্জ্বল রঙের পোশাকে ভালো দেখায় না। সেক্ষেত্রে নিরপেক্ষ রঙের পোশাক সৌন্দর্য নিয়ে আসতে পারে। আনুষ্ঠানিক সমাবেশ বা বন্ধুদের সাথে বেড়াতে যাওয়া হোক সব খানেই মানিয়ে যাবে।

নিরপেক্ষ রঙের পোশাক সৌন্দর্য নিয়ে আসতে পারে।
নিরপেক্ষ রঙের পোশাক সৌন্দর্য নিয়ে আসতে পারে। ছবি: সংগৃহীত

সলিড কালার টি-শার্ট:

যখন আপনি সাজসজ্জার জন্য মানানসই পোশাক খুঁজে পান না তখন সলিড কালার টি-শার্ট বেছে নেয়া উচিত। এক রঙের টি-শার্টের উপরে ব্লেজার দিয়ে স্টাইল করতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর