স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল’র প্যাভিলিয়নে ছিল ক্রেতাদের ভিড়

, লাইফস্টাইল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:16:09

ঢাকায় চলমান ইউএস ট্রেড শো'তে স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিলের প্যাভিলিয়নে ছিল ক্রেতাদের ভিড়। পাশাপাশি ডার্মাটোলজিস্টদের জন্যও আকর্ষণীয় এই প্যাভিলিয়নটি ছিল ব্যতিক্রম। সরাসরি স্কিন বিশেষজ্ঞদের কাছ থেকে মতামত গ্রহণ করতে পেরেছেন মেলায় আগত দর্শনার্থীরা।

ঢাকার হোটেল সোনারগাঁওয়ে আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ আয়োজিত এই প্রদর্শনীতে প্রথম বারের মত অংশ নিয়েছে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। শুরুতেই ক্রেতা- দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় সিয়োডিল প্যাভিলিয়ন।

স্কিন এক্সপার্টসদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড ইতোমধ্যেই বিশ্বজুড়ে ভোক্তাদের মন জয় করেছে । আমেরিকান এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের যাবতীয় সমস্যা সমাধানের পাশাপাশি ভোক্তাদের উদ্বুদ্ধ করছে নিজের ত্বক সম্পর্কে সচেতন হতে । সিওডিল এর স্কিন ক্যালকুলেটর এবং স্কিন অ্যানালাইজার ত্বকের ধরণ নির্ধারণে দারুণ কার্যকর। যার মাধ্যমে যে কেউ নিজের ত্বকের ধরণ সম্পর্কে জেনে, সমস্যা সমাধানে সঠিক সিদ্ধান্ত নিতে পারবে।

সিওডিল সংশ্লিষ্টরা জানান, সিওডিল ব্র্যান্ড গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি , ইউএসএ ও রিমার্ক এলএলসি , ইউএসএ'র যৌথ প্রয়াস । পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিংয়ে নেয়া হয়েছে বাড়তি যত্ন ও সতর্কতা । ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিওডিল ব্র্যান্ড এর প্রতিটি পণ্য । এই ব্র্যান্ড এর প্রতিটি লাইন আপ এমনভাবে সাজানো যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি বেছে নিতে পারেন সহজেই । অ্যান্টি এজিং , অ্যান্টি - অ্যাকনি , ময়েশ্চারাইজিং , ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও আছে এঙ্ফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু ।

এই প্রসঙ্গে কথা হয় প্রখ্যাত ডার্মাটোলজিস্ট প্রাভা হেলথের পরামর্শক ও উজ্জ্বলার স্কিন ফ্যাকাল্টি ড. শারমিনা হকের সাথে । এই প্রসঙ্গে তার মতামত জানতে চাইলে তিনি বলেন, সিওডিলের পণ্যগুলো সব ধরণের ত্বকের উপযোগী, বাংলাদেশিদের জন্য এটা খুবই ইতিবাচক। আর স্কিন টাইপ জানতে সিওডিলের স্কিন ক্যালকুলেটর ও স্কিন অ্যানালাইজার দারুণ কাজ করে। যারা স্কিন সচেতন তারা চাইলে এসে ঘুরে দেখতে পারেন।

ইভেন্টে আগত দর্শনার্থীদের মধ্যে বিখ্যাত সেলিব্রেটি, ইনফ্লুয়েন্সারও আছেন। এখানে কথা হয় বিখ্যাত ইনফ্লুয়েন্সার, আয়েশা আক্তার তোশির সাথে।

তিনি বলেন, “আমি অনেকদিন ধরে অ্যাকনি সমস্যায় ভুগছিলাম। অনেক ব্র্যান্ডের প্রোডাক্ট ব্যবহার করলেও প্রবলেমটা কিছুতেই সলভ হচ্ছিল না । সিওডিল অ্যান্টি - অ্যাকনি লাইন আপ ইউজ করার পর আমার স্কিন এখন কমপ্লিটলি অ্যাকনি ফ্রি। আসলে ত্বকের যেকোনো সমস্যা সমাধানে ডার্মাটোলজিস্ট অ্যাপ্‌রুভড ব্র্যান্ড শুড বি দ্য ফার্স্ট চয়েস।

সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানোর মাধ্যমে শিক্ষার্থীরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন। মেলা চলবে ২৯ অক্টোবর রাত ১০ টা পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর